thereport24.com
ঢাকা, শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ৮ অগ্রহায়ণ ১৪২৬,  ২৩ রবিউল আউয়াল 1441

পরিচালক ফাহমি- অভিনেত্রী মিথিলার অন্তরঙ্গ ছবি ফাঁস

২০১৯ নভেম্বর ০৫ ০৯:২৯:৫৪
পরিচালক ফাহমি- অভিনেত্রী মিথিলার অন্তরঙ্গ ছবি ফাঁস

দ্য রিপোর্ট প্রতিবেদক: আজ অনেক রহস্যের উদঘাটন হলো। তাহসান- মিথিলার কেন ডিভোর্স হয়েছিল? সেই উত্তর অনেকিদন অনেকে খুঁজেছে, কিন্তু কেউ উত্তর পায়নি কারো কাছ থেকে। সেই উত্তরই কি মিললো আজ?

মিথিলা কি সৃজিতের সঙ্গে প্রেম করে? এই প্রেমের পরিণতি কি বিয়ে? সেই বিয়েরও উত্তর পাওয়া গেল। তবে উত্তর মিললে এখানেও রয়েছে রহস্য। কারণ মিথিলার এই ছবি আজকের নাকি আরো কিছুদিন আগে? এই ছবি কিভাবে ফাঁস হলো? অনেকেই বলছেন, পরিচালক ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে প্রেম ছিল মিথিলার। সেটা ভাঙাতেই এখন মিথিলা জুটেছেন সৃজিতের সঙ্গে।

পরিচালক ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে দীর্ঘদিনের ঘনিষ্ঠতা অভিনেত্রী মিথিলার। ফাহমিই মিথিলাকে অভিনয়ের সুযোগ করে দেন। সেটা অনেকদিন আগের গল্প। অন্যদিকে এই পরিচালকের সঙ্গে মিথিলার প্রাক্তন তাহসান ‘টু বি কন্টিনিউড’ নামে একটি সিনেমায় অভিনয় করেছিলেন। সেই সিনেমা পরবর্তীতে তাহসান করেন না। দীর্ঘদিন ঝুলে থাকার পর সিনেমাটি থেকে তাহসানকে বাদ দিয়ে পরিচালক নিজেই নায়ক বনে যান। শোনা যায় ফাহমি ও তাহসানের ছবির শুটিং স্পটে বাকবিতন্ডাও হয়।

সেই যাই হোক, মিথিলা ফাহমিকে ঘনিষ্ঠ বন্ধু বলে সবসময়ই পরিচয় দিত। কিন্তু একটি ছবি সব ভাবনাকে এলোমেলো করে দেয়। এই ছবি ভাবায় অনেক কিছু আর প্রকাশ করেও অনেক কিছু।

(দ্য রিপোর্ট/আরজেড/নভেম্বর ০৫,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর