thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬,  ১৩ রবিউল আউয়াল 1441

মিথিলার জন্য গর্বিত সৃজিত

২০১৯ নভেম্বর ০৭ ১০:১২:৩২
মিথিলার জন্য গর্বিত সৃজিত

দ্য রিপোর্ট ডেস্ক: রাফিয়াত রশিদ মিথিলার ব্যক্তিগত ছবি সেশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার বিষয়টি নিয়ে চলতে আলোচনা সমালোচনা। এই ঘটনায় ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী পাশে পেয়েছেন শোবিজ অঙ্গনের একাধিক তারকাকে। এবার মিথিলা পাশে পেলেন ওপার বাংলার পরিচালক সৃজিত মুখার্জিকে।

২০১৭ সালে জুলাই মাসে তাহসানের সঙ্গে বিবাহবিচ্ছেদের একাধিক ব্যক্তির মিথিলার সম্পর্কে জাড়ানেরা খবর সোশ্যাল মিডিয়ায় এসেছে। সেই তালিকায় ছিলেন ভারতীয় পরিচালক সৃজিতের সঙ্গে। এ নিয়ে অনেক জল্পনা থাকলেও বিষয়টি কখনোই স্বীকার করেননি মিথিলা। তবে মিথিলার ব্যক্তিগত মুহূর্তের ছবি ভাইরাল হওয়ায় মিথিলার পাশে দাঁড়িয়েছেন সৃজিত।

টাইমস অব ইন্ডিয়াকে তিনি বলেন, ‘এটি গুরুতর অপরাধমূলক কাজ এবং ব্যক্তিগত গোপনীয়তা লঙ্ঘন। এই কাজ যে করেছে তাকে আটক করা উচিৎ। এই পরিস্থিতি মিথিলা যেভাবে সামাল দিচ্ছেন তা অনুকরণীয়। ফেসবুকে তার দীপ্তিমান বক্তব্য, আমাকে তার জন্য আরো বেশি গর্বিত করেছে।’

কিছুদিন আগে সংগীতশিল্পী অর্ণবের একটি মিউজিক ভিডিওতে অভিনয় করেন সৃজিত। সেখানে মিথিলাও ছিলেন। তখনই প্রথম ঘরোয়া কোনো আয়োজনে একসঙ্গে দেখা যায় তাদের। অল্প সময়ে তাদের মধ্যে তৈরি হয় সখ্য। এমনটি চলতি বছরের সেপ্টেম্বরেও ভারতে সৃজিতের সঙ্গে মিথিলাকে দুর্গাপূজার অষ্টমীতে পূর্জামণ্ডবে দেখা গেছে। এমনকি খুব শ্রীঘই তারা বিয়ে করতে যাচ্ছেন এমনটাও শোনা যাচ্ছিল। কিন্তু সেই গুঞ্জনের মধ্যেই মিথিলার ব্যক্তিগত মুহূর্তের ছবি ভাইরাল হলো।

(দ্য রিপোর্ট/আরজেড/নভেম্বর ০৭,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর