thereport24.com
ঢাকা, শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬,  ১৫ রবিউস সানি 1441

পদত্যাগ করলেন জাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক

২০১৯ নভেম্বর ০৮ ০৬:২৪:১৮
পদত্যাগ করলেন জাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক

জাবি প্রতিনিধি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ফারজানা ইসলামের পদত্যাগের দাবিতে আন্দোলন করছে সাধারন শিক্ষার্থীরা। এই আন্দোনের মধ্যে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সুফিয়ান চঞ্চল পদত্যাগ করেছেন। তার পদত্যাগের বিষয়টি নিশ্চিত করেছেন দপ্তর সম্পাদক আহসান হাবিব।

আহসান হাবিব সাংবাদিকদের বলেন, `গত মঙ্গলবার পদত্যাগপত্র পেয়েছি। আমি পড়ে দেখিনি। সভাপতি-সেক্রেটারির কাছে হস্তান্তর করেছি। ধারণা করছি, ব্যক্তিগত কারণ দেখিয়ে হতে পারে। পদত্যাগের ব্যাপারে সিদ্ধান্ত হলে প্রেস রিলিজ দিয়ে জানিয়ে দেয়া হবে।`

পদত্যাগের কারণ জানতে মুঠোফোনে চঞ্চলের সাথে যোগাযোগ করার চেষ্টা করলেও তার ফোনটি বন্ধ পাওয়া যায়।

এদিকে বিশ্ববিদ্যালয়ের শাখা সভাপতি জুয়েল রানার বলেন, তিনি এ ব্যাপারে কিছুই জানেন না। জুয়েল সাংবাদিকদের বলেন, ‘আমি এ বিষয়ে কিছু জানি না, কেন্দ্রও আমাকে কিছু জানায়নি।’

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার পর জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) উপাচার্য অপসারণের দাবিতে উপাচার্যের বাসভবনের পাশের রাস্তায় আন্দোলনরত শিক্ষক-শিক্ষার্থীরা প্রতিবাদী কনসার্ট করছে।

উল্লেখ্য, গত ২৩ আগস্ট ভিসি ফারজানা ইসলাম বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগকে ১ কোটি দেওয়ার খবরটি সংবাদ মাধ্যমে আসে। সেই সময় ছাত্রলীগের সাধারণ সম্পাদক সেখান থেকে ২৫ লাখ টাকা ভাগে পান। তবে এই অভিযোগ শুরু থেকে তিনি অস্বীকার করে আসছিলেন তিনি। এরপর ২৮ আগস্ট বিশ্ববিদ্যালয় বাইরে অবস্থান করছিলেন। কোনো কর্মসূচিতেও অংশ নিচ্ছেলেন না।

এর আগে ২০১৬ সালের ২৭ ডিসেম্বর মো. জুয়েল রানাকে সভাপতি এবং এস এম আবু সুফিয়ান চঞ্চলকে সাধারণ সম্পাদক করে এক বছরের জন্য বিশ্ববিদ্যালয় কমিটি অনুমোদন দেয় কেন্দ্রীয় ছাত্রলীগ। দুই বছরের বেশি সময় ধরে ওই কমিটি মেয়াদোত্তীর্ণ ছিল। অভ্যন্তরীণ কোন্দলে বিতর্কিত হয়ে পড়েছিল কমিটিটি।

(দ্য রিপোর্ট/আরজেড/নভেম্বর ০৮,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

ক্যাম্পাস এর সর্বশেষ খবর

ক্যাম্পাস - এর সব খবর