thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬,  ১৩ রবিউস সানি 1441

স্বভাব যায় না মলে, বিদ্রুপের শিকার শাস্ত্রী

২০১৯ নভেম্বর ১৪ ১৭:১০:১২
স্বভাব যায় না মলে, বিদ্রুপের শিকার শাস্ত্রী

দ্য রিপোর্ট ডেস্ক: দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটিতে ভারতের মুখোমুখি বাংলাদেশ। বৃহস্পতিবার ইন্দোরে টস জিতে প্রথমে ব্যাটিং করছেন টাইগাররা। আর সোশ্যাল মিডিয়ায় তীব্র বিদ্রুপের শিকার হচ্ছেন টিম ইন্ডিয়ার হেড কোচ রবি শাস্ত্রী। যদিও ঘটনাটি আজকের নয়।

এ টেস্টের আগে জোরেশোরে নিজেদের অনুশীলন সেরে নিয়েছে ভারত। দলের ট্রেনিংয়ে নিজে বোলিং করার চেষ্টা করেন শাস্ত্রী। সেই ছবি টুইটারে পোস্ট করেন তিনি। ক্যাপশনে লেখেন, স্বভাব যায় না মলে।

এতেই বিপাকে পড়েছেন ভারতীয় কোচ। সমালোচনার শিকার হচ্ছেন তিনি। সোশ্যাল অ্যাক্টিভিস্টরা যে যার মতো করে তার এ অঙ্গভঙ্গি নিয়ে মজা করছেন। হাসি-ঠাট্টা,মশকরা-তামাশায় মেতে উঠেছেন তারা।

শাস্ত্রীর অধীনে ভালোই সাফল্য পাচ্ছে ভারত। তবু সমর্থকদের ‘সম্মান’ আদায় করে নিতে পারছেন না তিনি। যা করছেন, তা নিয়েই ট্রোলের শিকার হচ্ছেন। এবারো মিমের শিকার হলেন মেন ইন ব্লুদের কোচ।

খেলোয়াড়ি জীবনে অলরাউন্ডার ছিলেন শাস্ত্রী। স্বভাবতই ভারতের অনুশীলনে হাত ঘুরিয়ে ভুল করেননি তিনি। তবু ট্রোলের হাত থেকে বাঁচলেন না ভারতীয় কোচ। অনেকে তাকে সৌরভের ভয়ও দেখিয়েছেন।

ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই)নয়া প্রেসিডেন্টের সঙ্গে তার রয়েছে পুরনো শত্রুতা। সেটিই কাজে লাগিয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীরা। তাদের রসবোধ দেখে হাসি চেপে রাখা সত্যিই মুশকিল!

(দ্য রিপোর্ট/আরজেড/নভেম্বর ১৪,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর