thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ 24, ৫ চৈত্র ১৪৩০,  ৯ রমজান 1445

নো এন্ট্রিতে পূজার এন্ট্রি!

২০১৯ নভেম্বর ১৫ ১১:৩০:৫৩
নো এন্ট্রিতে পূজার এন্ট্রি!

দ্য রিপোর্ট ডেস্ক: বলিউডের অন্যতম জনপ্রিয় কমেডি সিনেমা নো এন্ট্রি। এর সিক্যুয়েল নির্মাণের প্রস্তুতি চলছে। সেখানে অভিনেত্রী পূজা হেগড়ের এন্ট্রি হচ্ছে। ভারতীয় একটি সংবাদমাধ্যম এই তথ্য জানিয়েছে।

একটি সূত্রের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি জানিয়েছে, ইতোমধ্যে পূজাকে চূড়ান্ত করেছেন নির্মাতা। তবে এই অভিনেত্রী ছাড়াও আরো নয়জন অভিনেত্রীকে সিনেমায় দেখা যাবে। পাশাপাশি থাকবেন দশজন অভিনেতা। খুব শিগগির কাস্টিংয়ের বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হবে। এই দশ জুটির মজার নানা কাহিনি নিয়েই সিনেমার গল্প এগিয়ে যাবে।

নো এন্ট্রি সিনেমা মুক্তি পায় ২০০৫ সালে। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেন সালমান খান, অনিল কাপুর, ফারদীন খান, বিপাশা বসু, লারা দত্ত, এশা দেওল, সেলিনা জেটলি প্রমুখ।

সিক্যুয়েলটি পরিচালনা করবেন আনিস বাজমী। এর আগে এক সাক্ষাৎকারে তিনি বলেন, চূড়ান্ত বাছাইয়ের আগে আমরা পাঁচটির মতো গল্প পড়েছি। এই চিত্রনাট্য শেষ করতে ছয় মাস লেগেছে। এখন আমি সালমান ও বনি কাপুরের সবুজ সংকেতের অপেক্ষায় আছি। খুবই সুন্দর একটি সিনেমা হতে যাচ্ছে।

তবে সম্ভবত সালমানের কাছ থেকে সবুজ সংকেত পাননি নির্মাতা। শোনা যাচ্ছে, সিক্যুয়েলের জন্য দাবাং অভিনেতা ও ফারদীন খানের বিকল্প খোঁজা হচ্ছে। তবে এই সিনেমাতেও থাকবেন অনিল কাপুর।

(দ্য রিপোর্ট/আরজেড/নভেম্বর ১৫,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর