thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

আ.লীগের মনোনয়ন : ৪৪৬ আবেদনপত্র বিক্রি

২০১৩ নভেম্বর ১০ ১৩:৩৪:২২
আ.লীগের মনোনয়ন : ৪৪৬ আবেদনপত্র বিক্রি

দিরিপোর্ট২৪ প্রতিবেদক : রবিবার রাজধানীর ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে দশম জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়নের আবেদনপত্র বিক্রি শুরু হয়েছে। এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন দলের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম।

রবিবার বিকেল সোয়া ৩টা পর্যন্ত ৪৪৬টি মনোনয়নের আবেদনপত্র বিক্রি হয়েছে বলে দলীয় কার্যালয় সূ্ত্রে জানা গেছে। এর মধ্যে ঢাকা বিভাগে ১৩০টি, চট্টগ্রামে ৬৫টি, খুলনায় ৭০টি, বরিশালে ৩১টি, রাজশাহীতে ৬০টি, রংপুরে ৬০টি এবং সিলেটে ৩০টি মননোয়নপত্র বিক্রি হয়েছে।

উদ্বোধন শেষে সৈয়দ আশরাফ বলেন, আওয়ামী লীগ নির্বাচন প্রক্রিয়া শুরু করেছে। আশা করি সব রাজনৈতিক দল এই প্রক্রিয়া শুরু করবে।

গণতান্ত্রিক যাত্রা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে সব দল অংশগ্রহণ করবে- এমন আশাবাদ ব্যক্ত করে তিনি বলেন, আওয়ামী লীগ নির্বাচনের দল, গণতান্ত্রিক দল। তাই আমরা সব দলের অংশগ্রহণে আগামী নির্বাচন চাই। এদেশের মানুষ ভোটে বিশ্বাস করে। কারণ ভোটেই ক্ষমতা।

আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক মৃণাল কান্তি দাস জানান, ১০ নভেম্বর রবিবার থেকে আওয়ামী লীগের ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ের কেন্দ্রীয় কার্যালয়ে দশম জাতীয় সংসদ নির্বাচনে দলটির মনোনয়ন প্রার্থীদের মধ্যে দলীয় মনোনয়নের জন্য আবেদনপত্র বিতরণ ও জমা গ্রহণ শুরু হয়েছে।

তিনি জানান, প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত আগ্রহীরা মনোনয়নের জন্য আবেদনপত্র সংগ্রহ ও জমা দিতে পারবেন। দলের পক্ষ থেকে মনোনয়নের আবেদনপত্র (ফরম) সংগ্রহ মূল্য ২৫ (পচিশ) হাজার টাকা নির্ধারণ করা হয়েছে।

(দিরিপোর্ট২৪/বিকে/জেএম/নভেম্বর ১০, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর