thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

মাথার সমস্যার কারণে মদ পান করতে হয় : আসিফ

২০১৯ নভেম্বর ২০ ১৫:১৬:৩৯
মাথার সমস্যার কারণে মদ পান করতে হয় : আসিফ

দ্য রিপোর্ট প্রতিবেদক: মাথার সমস্যার কারণে মাঝে মাঝে কণ্ঠশিল্পী আসিফ আকবরকে মদ পান করতে হয়।

বুধবার মাদক মামলায় আইনজীবীর মাধ্যমে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন আসিফ আকবর। মামলার শুনানিতে আদালতকে এমনটাই জানিয়েছেন আসিফ।

শুনানি শেষে ঢাকা মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট জিয়াউর রহমান ৫ হাজার টাকার মুচলেকায় জামিন মঞ্জুর করেন।

আসিফ আকবর আদালতকে জানান, আমার নির্দিষ্ট পরিমাণ মদ গ্রহণ করার জন্য অনুমোদন আছে। সেই বিষয়ে আমি লাইসেন্স নিয়েছি। প্রতিবছর আমি সরকারকে ট্যাক্স দেই। আমার মাথায় সমস্যার (ঘাড়ের পেছনের দিকে পেইন) কারণে এটা মাঝে মধ্যে গ্রহণ করতে হয়। এ বিষয়ে মেডিক্যালের পরামর্শ নেয়া হয়েছে।

আসামি পক্ষের আইনজীবীরা শুনানিতে বলেন, মাদক মামলায় মাত্র চার বোতল মদ উদ্ধার হয়েছে। মেডিক্যাল গ্রাউন্ডে নির্দিষ্ট পরিমাণ মদ পানের সুযোগ রয়েছে। সেক্ষেত্রে আসামির ইনজুরি থাকায় মেডিক্যাল গ্রাউন্ডে সীমিত পরিমাণ মাদক গ্রহণ করতে পারবেন। এছাড়া ঘটনার এক বছর পর এফআইআর দায়ের করা হয়েছে। চার্জশিটে অনেকটাই গরমিল করা হয়েছে।

এর আগে গত ১৩ নভেম্বর আসিফের বিরুদ্ধে চার্জশিট জমা দেন তদন্ত কর্মকর্তা সিআইডি পুলিশের উপ-পরিদর্শক জামাল হোসেন।

মামলার অভিযোগ থেকে জানা যায়, ২০১৮ সালের ৫ জুন দিনগত রাতে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের একটি মামলায় আসিফকে গ্রেপ্তার করা হয়। ওই সময় আসিফ আকবরের অফিস কক্ষে চার বোতল অবৈধ বিদেশি মদ পাওয়া যায়। মদ পাওয়ার পর তা পরীক্ষা নিরীক্ষার জন্য মাদকদ্রব্য অধিদপ্তরে পাঠানো হয়।

চলতি বছরের ২৩ জুলাই লাইসেন্স ছাড়া বিদেশি মদ নিজের দখলে রাখায় তার অভিযোগে তেজগাঁও থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাটি দায়ের করা হয়।

(দ্য রিপোর্ট/আরজেড/নভেম্বর ২০,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর