thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

চুমু না দেয়ায় সিনেমা থেকে বাদ

২০১৯ নভেম্বর ২১ ১৬:৩৫:১৮
চুমু না দেয়ায় সিনেমা থেকে বাদ

দ্য রিপোর্ট ডেস্ক: বলিউডের ‘কিসার বয়’ ইমরান হাশমি। তার সিনেমা মানেই ঘনিষ্ট চুম্বন। ব্যতিক্রমী এমন চরিত্রে প্রশংসার শীর্ষে রয়েছেন ইমরান।

তার চুমু পেতে অনেক নায়িকারা রাজি থাকেন। আবার অনেকে তার সঙ্গে সিনেমা করতে চাইলেও চুম্বন দৃশ্যে রাজি হয়না। যার ফলে বাদ পড়ে যান অনেক নায়িকা। এর তালিকায় রয়েছেন, রানি মুখার্জি, ক্যাটরিনা কাইফ, কারিনা কাপুর, আলিয়া ভাট।

এবার এ তালিকায় উঠলো ‘হাউজফুল ৪’খ্যাত নায়িকা কৃতি খারবান্দা। ইমরানের সঙ্গে ঘনিষ্ঠতায় নারাজ, আপত্তি চুম্বনেও। তাই নাকি ‘চেহরে’ নামের ছবি থেকে সরিয়ে দেওয়া হয়েছে তাকে। সম্প্রতি এমন খবরেই তোলপাড় হচ্ছে বলিউড।

স্পটবয়ের খবর অনুযায়ী, পরিচালক রুমি জাফরির ‘চেহরে’ সিনেমার জন্য চুক্তিবদ্ধ হন কৃতি খারবান্দা। মুম্বইতে পরপর দুদিন শুটিংও করেছেন। কিন্তু এরপরই ইমরান হাশমির সঙ্গে বেশ কয়েকটি ঘনিষ্ঠ এবং চুম্বন দৃশ্যে অভিনয়ের নির্দেশ দেওয়া হয় তাকে। এখানেই আপত্তি তোলেন কৃতি।

তার দাবি, চুম্বন বা ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় খুব একটা জরুরি ছিল না গল্পের জন্য। তাও ইমরানের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের জন্য তাকে চাপ দেওয়া হয়। এরপরই বেঁকে বসেন কৃতি। ফলে অমিতাভ বচ্চন এবং ইমরান হাশমির ওই সিনেমা থেকে তিনি বেরিয়ে যান।

কৃতি বলেন, ‘কেউ যদি সিনেমার জন্য অপ্রত্যাশিত কোনও দৃশ্যে অভিনয় করতে না চান, তাহলে এর জন্য অভিনেত্রীকে নাক উঁচু স্বভাবের বলা উচিত নয়। ঘনিষ্ঠ দৃশ্য হোক বা চুম্বন দৃশ্য, কেউ নিজের ইচ্ছেয় অভিনয় করতে না চাইলে তাকে জোর করা ঠিক নয়।’

বর্তমানে ‘পাগলপন্থি’ ছবির প্রমোশনে ব্যস্ত কৃতি। এই সিনেমার শুটিংয়ের সময়ই অভিনেতা পুলকিত সম্রাটের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন এই গ্ল্যামার কন্যা।

(দ্য রিপোর্ট/আরজেড/নভেম্বর ২১,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর