thereport24.com
ঢাকা, শুক্রবার, ৬ ডিসেম্বর ২০১৯, ২২ অগ্রহায়ণ ১৪২৬,  ৭ রবিউস সানি 1441

বাংলাদেশে বেশি জনপ্রিয়তা পেয়েছি: দেব

২০১৯ নভেম্বর ২৭ ০৮:৩২:৫০
বাংলাদেশে বেশি জনপ্রিয়তা পেয়েছি: দেব

দ্য রিপোর্ট প্রতিবেদক: বাংলাদেশ আমার দ্বিতীয় বাড়ি। এটা আমি সবসময়ই বলে এসেছি এবং বিশ্বাসও করি। এদেশের মানুষ যে কতটা ভালো কতটা আপ্যায়ন করে, তা বলার অপেক্ষা রাখে না। এমন নয় যে আমি বাংলাদেশে এসেছি বলে এটা বলছি। শুটিংয়ের মাধ্যমে কিংবা বিভিন্ন দেশে ঘুরতে গিয়ে বুঝেছি। বাংলাদেশের মত আপ্যায়ন কিংবা ভালোবাসা পৃথিবী জুড়ে আর কোথাও নেই।

কথাগুলো বলছিলেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা ও প্রযোজক দেব।

মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর ঢাকা ক্লাবে সাফটা চুক্তির আওতায় ‘পাসওয়ার্ড’ ছবির মুক্তি উপলক্ষে এক সংবাদ সম্মেলন আয়োজন করা হয়েছিল। সেখানে কথাগুলো বলেন ‘মন মানে না’ খ্যাত এই নায়ক। দেব ছাড়াও এখানে উপস্থিত ছিলেন রুক্মিণী, কমলেশ্বর মুখার্জি, সন্দীপ আগারওয়াল, মুশফিকুর রহমান গুলজার, খোরশপদ আলম খশরু, শান্ত খান, শামীম আহমেদ রনি।

দেব বলেন, বাংলাদেশে এটা আমার প্রথম অফিশিয়াল প্রেস মিটিং। এখানে এসে অনেক ভালোবাসা পেয়েছি। আমি যতটা না পশ্চিম বঙ্গে জনপ্রিয়, তার চেয়ে বেশি জনপ্রিয়তা এবং ভালোবাসা পেয়েছি বাংলাদেশে। আমার ছবি এখানে রিলিজ হোক বা না হোক, আমার প্রতি এই ভালোবাসার জন্য এখানে সবার কাছে কৃতজ্ঞ।

আমরা এখনো কেন দুই বাংলায় একসাথে একই তারিখে ছবি মুক্তি দিতে পারছি না! এখন সময় চলে এসেছে দুই বাংলার এক হওয়ার। আমাদের ইন্ডাস্ট্রিকে বাঁচানোর জন্য দুই বাংলাকে এক হতে হবে। এখন বুড়ো আঙ্গুলের তলায় চ্যানেল চলে এসেছে। যার যেটা ইচ্ছে হচ্ছে সে চ্যানেল দেখছে। নিজেদের ঐতিহ্য ধরে রাখতেই আমাদের এক হতে হবে। এটা আমাদের বাঙালিয়ানার লড়াই। আমরা দুই বাংলা যখন এক হয়ে কাজ করবো তখন আমরা অনেক কিছুই নিয়ন্ত্রণে আনতে পারবো। যারা বিভিন্ন প্লাটফর্ম কিংবা ইউটিউব বা বিভিন্ন সাইটে ছবি দেখছে তাদেরকে আমরা আয়ত্তে আনতে পারবো যখন আমরা দুই বাংলা এক হয়ে ভালো কাজ করবো, ভালো চলচ্চিত্র নির্মাণ করবো।

দেব বলেন, এর আগে দুইবার বাংলাদেশে এসেছি। কিন্তু এবারই প্রথম ছবির প্রচারে এসেছি।

ছবির প্রচারে এসে নতুন ছবির ঘোষণা দিলেন দেব নিজেই। কাজ করতে চলেছেন বাংলাদেশী ছবিতে। দেব বলেন, আমি অনেকদিন ধরেই চাইছি বাংলাদেশের হয়ে কাজ করতে, বাংলাদেশের ছবিতে কাজ করতে। সেটা এইজন্য চেয়েছি যে, আমি চাই বাংলাদেশের জন্য আমার কিছুটা হলেও যেন অবদান থাকে। সেই সুযোগটাও এবার হয়ে গেছে। আগামীতে আমি সম্পূর্ণ বাংলাদেশী একটি ছবিতে কাজ করতে যাচ্ছি। এরইমধ্যে ছবির নামও চূড়ান্ত হয়ে গিয়েছে। এখন পর্যন্ত ছবির নাম রাখা হয়েছে ‘মিশন সিক্সটিন’। এটা একটা থ্রিলার ছবি হতে যাচ্ছে। শুধু কলকাতা থেকে আমি একাই থাকছি, বাকি সব থাকছে বাংলাদেশের।

সাফটা চুক্তির আওতায় আগামী ২৯ নভেম্বর বাংলাদেশে মুক্তি পেতে যাচ্ছে কলকাতার ছবি ‘পাসওয়ার্ড’। কমলেশ্বর মুখার্জির পরিচালনায় এতে অভিনয় করেছেন দেব, রুক্মিণী, পাওলি দাম প্রমুখ। প্রযোজক সন্দীপ আগারওয়াল।

(দ্য রিপোর্ট/আরজেড/নভেম্বর ২৭,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর