thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

নারায়ণগঞ্জে বালুর টাকা ভাগাভাগি নিয়ে সংঘর্ষে নিহত ১

২০১৯ ডিসেম্বর ০২ ১১:০৬:৩৮
নারায়ণগঞ্জে বালুর টাকা ভাগাভাগি নিয়ে সংঘর্ষে নিহত ১

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বালু সন্ত্রাসীদের মধ্যে টাকার ভাগাভাগি নিয়ে সংঘর্ষে জাকির হোসেন (৩২) নামের এক যুবক নিহতের খবর পাওয়া গেছে।

রবিবার রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের টেকপাড়া আমিরাবাদ এলাকায় এ ঘটনা ঘটে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার বৈদ্যর বাজার এলাকায় অবৈধ বালু মহলের টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে জাকির হোসেন (৩২) নামে এক যুবক খুন হয়েছেন। আহত হয়েছে টেকপাড়া আমিরাবাদ এলাকার নুর মিয়ার ছেলে আল-আমিন (৩৩), ইয়ানুসের ছেলে আবু হানিফ (৩১) ও আয়েব আলী মেম্বারের ছেলে সিরাজ (৩৭)।

নিহত জাকির হোসেন টেকপাড়া আমিরাবাদ এলাকার মৃত আরজ আলীর ছেলে।

নাম প্রকাশ না করার শর্তে টেকপাড়ার গ্রামবাসীরা জানান, অবৈধভাবে বালু উত্তোলনে নিষেধাজ্ঞা থাকলেও প্রশাসনের নিরবতায় সোনারগাঁয়ের চিহ্নিত একজন বালু সন্ত্রাসীর নেতৃত্বে দীর্ঘদিন ধরে আনন্দবাজার ও নুনেরটেক এলাকায় মেঘনা নদী থেকে বালু উত্তোলন করে আসছে। কিন্তু আনন্দ বাজার এলাকার মৃত শহীদুল্লাহর মেম্বারের ছেলে নবী হোসেন ও নজরুল মিয়া ছয় মাস যাবত তাদের দখলে নিয়ে নেয়। নবী হোসেন গ্রুপকে ঠেকাতে একই গ্রামের আমির হোসেনকে তাদের প্রতিপক্ষ হিসেবে দাড় করিয়ে দেন পর্দার আড়ালে থাকা সেই নেতা।

প্রত্যক্ষদর্শীরা জানান, বালুমহলের টাকা ভাগাভাগি নিয়ে রবিবার রাত সাড়ে ১০ টার দিকে নবী হোসেন ও আমির হোসেনের দুই গ্রুপের মধ্যে গোলাগুলি ও কোপাকুপি হয়। এ ঘটনায় আহতদের ঢাকা কলেজ মেডিক্যাল হাসপাতাল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জাকির হোসেনকে মৃত ঘোষণা করেন।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থি নিয়ন্ত্রণে আনা হয়েছে। পরিস্থিতি শান্ত রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

(দ্য রিপোর্ট/আরজেড/ডিসেম্বর ০২,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর