thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ৫ ডিসেম্বর ২০১৯, ২১ অগ্রহায়ণ ১৪২৬,  ৬ রবিউস সানি 1441

এন্ড্রু কিশোরের পাশে দাঁড়ালেন অনন্ত-বর্ষা

২০১৯ ডিসেম্বর ০২ ১১:১৪:৪২
এন্ড্রু কিশোরের পাশে দাঁড়ালেন অনন্ত-বর্ষা

দ্য রিপোর্ট ডেস্ক: ক্যানসারে আক্রান্ত হয়ে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন বরেণ্য সংগীতশিল্পী এন্ড্রু কিশোর। বর্তমানে তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। এরই মধ্যে ৩ সাইকেলে ১২টি কেমোথেরাপি দেয়া হয়েছে। আরো ১২টি কেমোথেরাপি দিতে হবে বলে জানিয়েছেন চিকিৎসক।

ইতোমধ্যেই চিকিৎসার জন্য মোটা অঙ্কের টাকা খরচ করেছে শিল্পীর পরিবার। চিকিৎসা ব্যয় মেটাতে আরো টাকা প্রয়োজন। কিন্তু পরিবারের পক্ষে এত টাকা জোগাড় করা প্রায় অসম্ভব। এজন্য অনলাইনে ফান্ডিংয়ের আবেদন করেছেন তার স্ত্রী লিপিকা এন্ড্রু।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ শিল্পীর পাশে দাঁড়ালেন চিত্রনায়ক অনন্ত জলিল। তার চিকিৎসার জন্য তিনি দুই লাখ টাকা দিলেন। গতকাল বিকেলে এন্ড্রু কিশোরের শিষ্য মোমিন বিশ্বাসের হাতে এই টাকা তুলে দিয়েছেন অনন্ত জলিল। নিজের অফিসিয়াল পেজে পোস্ট দেন অনন্ত। এ পোস্টে ক্যাপশনে লিখেন-‘অনন্ত ও বর্ষা ২ লাখ টাকা এন্ড্রু কিশোরের চিকিৎসার জন্য দিলেন। এন্ড্রু কিশোরের ছোট ভাই আজ টাকা গ্রহণ করেছেন। উনার সুস্থতাই এ মুহূর্তে একমাত্র কাম্য। ধন্যবাদ এবং কৃতজ্ঞতা সবার প্রতি। ব্যয়বহুল এই চিকিৎসা চালাতে গিয়ে পানির দরে টাকা খরচ হচ্ছে। আপনারাও তার এই বিপদের দিনে এগিয়ে আসুন।’

গত ৯ সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরের উদ্দেশে ঢাকা ছাড়েন এন্ড্রু কিশোর। তিনি হরমোনজনিত সমস্যায়ও ভুগছিলেন। এ কারণে তার ওজন হ্রাসসহ বিভিন্ন শারীরিক সমস্যা দেখা দেয়। সর্বশেষ সিঙ্গাপুরে বায়োপসি রিপোর্টের ভিত্তিতে চিকিৎসকেরা নিশ্চিত হন এন্ড্রু কিশোর ক্যানসারে ভুগছেন।

(দ্য রিপোর্ট/আরজেড/ডিসেম্বর ০২,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর