thereport24.com
ঢাকা, শনিবার, ৪ এপ্রিল ২০২০, ২০ চৈত্র ১৪২৬,  ১০ শাবান ১৪৪১

ছুটি না পেয়ে পাঁচ সহকর্মীকে হত্যা করে আত্মঘাতী পুলিশ

২০১৯ ডিসেম্বর ০৪ ১৭:১৯:৪৯
ছুটি না পেয়ে পাঁচ সহকর্মীকে হত্যা করে আত্মঘাতী পুলিশ

দ্য রিপোর্ট ডেস্ক: ভারতের ছত্তিশগড়ের ইন্দো-টিবেটান বর্ডার সীমান্তে পুলিশের (আইটিবিপি) ৪৫ ব্যাটালিয়নে এক কনস্টেবল গুলি করে হত্যা করেছেন তার পাঁচ সহকর্মীকে। পর মুহূর্তে একই অস্ত্রে মাথায় গুলি চালিয়ে আত্মহত্যা করেছেন। এই ঘটনার আরো তিন ব্যক্তি আহত হয়েছেন।

বুধবার স্থানীয় সময় সকাল ৯টার দিকে ছত্তিগড়ের নারায়ণপুর জেলায় আইটিবিপির ৪৫ ব্যাটালিয়ন ক্যাম্পে এ গোলাগুলির ঘটনা ঘটে।

এই ঘটনায় ঐ রেঞ্জের পুলিশের মহাপরিদর্শক সুন্দর রাজ পি , আইটিবিপি কনস্টেবল বুধবার সকালে দায়িত্ব পালনকালে নিজের আগ্নেয়াস্ত্র বের করে সহকর্মী পুলিশ সদস্যদের ওপর গুলি করতে শুরু করেন। এতে ঘটাস্থলেই নিহত হন পাঁচ পুলিশ। পরে একই বন্দুকের গুলি দিয়ে নিজেও আত্মহত্যার পথ বেছে নেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন। আহত তিন পুলিশ সদস্যকে হেলিকপ্টারে করে রায়পুর হাসপাতালে ভর্তির জন্য নিয়ে যাওয়া হয়েছে।

পুলিশের অনুমান, মানসিক অবসাদের কারণেই সহকর্মীদের গুলি করে নিজে আত্মঘাতী হয়েছেন ওই জওয়ান। দীর্ঘদিন ধরে ছুটির আবেদন মঞ্জুর না হওয়ায় তিনি এমন চরম সিদ্ধান্ত নিয়েছেন বলে মনে করা হচ্ছে। গুলির আওয়াজ পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন আইটিবিপি কর্মকর্তারা। কিন্তু ততক্ষণে নিজেকেও গুলি করে দেন ওই জওয়ান।

(দ্য রিপোর্ট/আরজেড/ডিসেম্বর ০৪,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

বিশ্ব এর সর্বশেষ খবর

বিশ্ব - এর সব খবর