thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৭ জানুয়ারি ২০২০, ৪ মাঘ ১৪২৬,  ২০ জমাদিউল আউয়াল 1441

দুই বাংলাদেশি জেলেকে ধরে নিয়ে গেছে বিএসএফ

২০১৯ ডিসেম্বর ০৬ ১১:০৮:২০
দুই বাংলাদেশি জেলেকে ধরে নিয়ে গেছে বিএসএফ

রাজশাহী প্রতিনিধি: রাজশাহীর গোদাগাড়ী সীমান্ত থেকে দুই বাংলাদেশি জেলেকে ধরে নিয়ে গেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)। বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) বিকেল ৩টার দিকে গোদাগাড়ী উপজেলার ফরহাদপুর নির্মলচর এলাকা থেকে তাদের ধরে নিয়ে যায় বিএসএফ সদস্যরা।

আটক জেলেরা হলেন- উপজেলার প্রেমতলী কাঁঠালবাড়িয়া গ্রামের আবু বক্করের ছেলে আবদুর রহিম (৫৫) ও একই এলাকার মৃত মোশাররফ হোসেনের ছেলে ওমর আলী (৩২)।

উপজেলার মাটিকাটা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড সদস্য রুহুল আমিন নয়ন জানান, ফরাদপুর এলাকায় খুব কাছেই ভারতীয় সীমান্ত। দুই জেলে নৌকায় করে সীমান্তে মাছ ধরছিলেন। তখন বিএসএফ সদস্যরা এসে তাদের ধরে নিয়ে যায়। এ ঘটনা এলাকাবাসী প্রেমতলী বিজিবি ক্যাম্পে জানিয়েছে। দুইজনকে ধরে নিয়ে যাওয়ায় এলাকায় এক ধরনের আতঙ্ক বিরাজ করছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাজশাহী বিজিবি-১ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল জিয়াউদ্দিন মাহমুদ বলেন, বিষয়টি আমরা জানি। আমরা বিএসএফের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছি। তবে রাত ৯টা পর্যন্ত তাদের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

তিনি আরও বলেন, খুব স্বল্প সময়ের মধ্যেই বিএসএফের সঙ্গে আমাদের যোগাযোগ হবে। আশা করছি, তারা পতাকা বৈঠকের মাধ্যমে আমাদের জেলেদের ফেরত দেবে।

(দ্য রিপোর্ট/আরজেড/ডিসেম্বর ০৬,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর