thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭,  ১৪ জিলহজ ১৪৪১

এবার ফ্লোরিডায় নৌবাহিনীর ঘাঁটিতে হামলা, নিহত ৪

২০১৯ ডিসেম্বর ০৭ ১২:১১:৪৬
এবার ফ্লোরিডায় নৌবাহিনীর ঘাঁটিতে হামলা, নিহত ৪

দ্য রিপোর্ট ডেস্ক: যুক্তরাষ্ট্রের পার্ল হারবারের ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার ফ্লোরিডায় নৌবাহিনীর ঘাঁটিতে বন্দুকধারীর হামলায় অন্তত তিনজন নিহত এবং বেশ কয়েকজন আহত হয়েছেন। শুক্রবার সকালে পেনসাকোলা নেভাল এয়ার স্টেশনে এই হামলা হয়। এসময় পাল্টা গুলিতে ওই হামলাকারী নিহত হয়েছেন।

এসকাম্বিয়া কাউন্টির শেরিফের দপ্তর ঘটনার সত্যতা নিশ্চিত করেছে।

শেরিফ ডেভিড মরগান এক সংবাদ সম্মেলনে বলেন, তার একজন ডেপুটি ঘাঁটির একটি শ্রেণিকক্ষে ওই হামলাকারীকে গুলি করে মেরেছেন। ঘটনাস্থল দিয়ে হেঁটে যাওয়ার সময় মনে হচ্ছিল যেন এটা সিনেমার সেট।

তবে হামলাকারীর নাম-পরিচয় সম্পর্কে কিছু বলতে রাজি হননি তিনি।

এ ঘটনায় শেরিফের দুই ডেপুটি আহত হয়েছেন। তাদের একজন বাহুতে, অন্যজন হাঁটুতে গুলিবিদ্ধ হয়েছেন। তবে দুজনই আশঙ্কামুক্ত বলে কর্মকর্তারা জানিয়েছেন।

গোলাগুলিতে আহত আটজনকে ব্যাপটিস্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে ওই হাসপাতালের মুখপাত্র জানিয়েছেন।

আলাবামা রাজ্যের সীমান্তবর্তী ফ্লোরিডার অবস্থিত মার্কিন নৌবাহিনীর প্রধান প্রশিক্ষণ কেন্দ্রগুলোর একটি এই ঘাঁটিতে দেশটির নৌবাহিনীর অ্যারোবেটিক ফ্লাইট ডেমোনস্ট্রেশন স্কোয়াড্রন ‘দ্য ব্লু অ্যাঞ্জেলস’র কার্যক্রমও পরিচালিত হয়। এই ঘাঁটিতে ১৬ হাজারের বেশি সামরিক এবং ৭ হাজার ৪০০ বেসামরিক কর্মী নিয়োজিত আছেন।

এর আগে স্থানীয় সময় বুধবার দুপুর ২.৩০ মিনিটের দিকে হাওয়াইয়ের পার্ল হারবার সামরিক ঘাঁটিতে মার্কিন নৌবাহিনীর এক নাবিকের গুলিতে দুই বেসামরিক নিহত ও একজন আহত হন।

(দ্য রিপোর্ট/আরজেড/ডিসেম্বর ০৭,২০১৯)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

বিশ্ব এর সর্বশেষ খবর

বিশ্ব - এর সব খবর