thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৪ শাওয়াল 1445

নরসিংদী হাসপাতালের গোডাউনে আগুন

২০১৯ ডিসেম্বর ০৭ ১৬:১০:৫৬
নরসিংদী হাসপাতালের গোডাউনে আগুন

নরসিংদী প্রতিনিধি: নরসিংদী জেলা হাসপাতালের একটি পরিত্যক্ত গোডাউনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে হাসপাতাল চত্ত্বরে মেডিক্যাল এসোসিয়েসনের পাশে এ ঘটনা ঘটে।

এক ঘণ্টার চেষ্টায় নরসিংদী ফায়ার সার্ভিসের সদস্যরা আগুন নিয়ন্ত্রনে আনেন।

জেলা হাসপাতাল সূত্রে জানা যায়, শনিবার সকালে নরসিংদী এক'শ শয্যা জেলা হাসপাতালের উচ্ছিষ্ট মালামাল ধ্বংস করার জন্য মেডিকেল এসোসিয়েসনের পাশে একটি পরিত্যক্ত গোডাউনে সামনের খালি জায়গায় পোড়ানো হচ্ছিল।

এরমধ্যে আগুনের স্ফুলিঙ্গ পরিত্যক্ত গোডাউনে ভেতরে চলে যায়। পরে সেখানে থাকা পুরনো বেড ও অন্য জিনিসের মধ্যে আগুন লেগে যায়।

মূহুর্তের মধ্যেই আগুন পুরো ঘরে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে নরসিংদী ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনার কাজ শুরু করেন।

নরসিংদী জেলা হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. মিজানুর রহমান বলেন, সকালে হাসপাতালের উচ্ছিষ্ট মালামাল ধ্বংস করার জন্য পোড়ানো হচ্ছিল।

এরমধ্যে আগুনের একটি স্ফুলিঙ্গ পরিত্যক্ত গোডাউনে ভেতরে চলে গেলে আগুন লেগে যায়। গোডাউনে সবই পরিত্যক্ত মালামাল ছিলো। আর হাসপাতালের সব রোগী নিরাপদে আছেন।

নরসিংদী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন ইনচার্জ শাহিন আলম বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করি। পানি স্বল্পতার কারণে আগুন নেভাতে বেগ পেতে হয়েছে। তবে আগুন নিয়ন্ত্রণে রয়েছে।

(দ্য রিপোর্ট/আরজেড/ডিসেম্বর ০৭,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর