thereport24.com
ঢাকা, শনিবার, ৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭,  ১৮ জিলহজ ১৪৪১

অষ্টম দিনে বাংলাদেশের ঘরে আসলো ছয় স্বর্ণ

২০১৯ ডিসেম্বর ০৮ ১৬:৩৮:৩২
অষ্টম দিনে বাংলাদেশের ঘরে আসলো ছয় স্বর্ণ

দ্য রিপোর্ট ডেস্ক: রবিবার এসএ গেমস চলতি আসরের আজ অষ্টম দিনে বাংলাদেশের ঘরে এখন পর্যন্ত এসেছে পাঁচটি স্বর্ণ। যার মধ্যে পাঁচটি এসেছে আর্চারি আর একটি স্বর্ণ এসেছে নারী ক্রিকেট থেকে। সব মিলিয়ে বাংলাদেশের স্বর্ণপদকের সংখ্যা দাঁড়িয়েছে ১২ টি।

পুরুষদের দলগত রিকার্ভে লংকান আরচারদের হারিয়ে দিনের প্রথম স্বর্ণ জেতে বাংলাদেশ দল। রোমান সানা, হাকিম আহমেদ রুবেল ও তামিল ইসলামের সমন্বয়ে গঠিত দল শ্রীলঙ্কাকে রিকার্ভ দলগত ইভেন্টে ৫-৩ সেটে হারায়।

নারীদের দলগত রিকার্ভে ভারতকে হারিয়ে দিনের দ্বিতীয় স্বর্ণটি ঘরে তোলে বাংলাদেশ। তৃতীয় স্বর্ণটি আসে রিকার্ভ মিশ্র দলগত ইভেন্টে ভুটানকে হারানোর মাধ্যমে।

বিকেলে আর্চারিতে ছেলেদের কম্পাউন্ড দলগত ইভেন্টে ভুটানকে হারিয়ে স্বর্ণপদক জেতে বাংলাদেশ। ভুটানের প্রতিযোগীদের ২২৬-২১৩ পয়েন্টে পরাস্ত করেছে আশিকুজ্জামান, সোহেল রানা ও অসিম কুমার দাসের সমন্বয়ে গঠিত দল।

দিনের আরেক ফাইনালে লঙ্কান আর্চারদের ২২৮-২১৫ পয়েন্টে হারান বাংলাদেশের তিন প্রতিনিধি সুস্মিতা বণিক, শ্যামলি রায় ও সোমা বিশ্বাস।

অন্যদিকে এসএ গেমসের ইতিহাসে এবারই প্রথমবারের মতো যুক্ত হয়েছে নারী ক্রিকেট। এই ইভেন্টে ফাইনালে শ্রীলঙ্কা নারী ক্রিকেট দলকে ২ রানে হারিয়ে স্বর্ণ জিতেছে বাংলাদেশ নারী দল।

(দ্য রিপোর্ট/আরজেড/ডিসেম্বর ০৮,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর