thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

সুপ্রিম কোর্টের এফিডেভিট শাখার অনিয়ম রুখতে দুই কর্মকর্তাকে দায়িত্ব

২০১৯ ডিসেম্বর ১০ ১৩:০২:১৫
সুপ্রিম কোর্টের এফিডেভিট শাখার অনিয়ম রুখতে দুই কর্মকর্তাকে দায়িত্ব

দ্য রিপোর্ট প্রতিবেদক: সুপ্রিমকোর্টের এফিডেভিট শাখার অনিয়ম রুখতে দুই বিচারিক কর্মকর্তাকে তদারকির দায়িত্ব দিয়েছেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন। তারা হলেন, ডেপুটি রেজিস্ট্রার আব্দুর রহমান এবং সহকারী রেজিস্ট্রার ওমর হায়দার। আজ মঙ্গলবার ১০ ডিসেম্বর সুপ্রিমকোর্টের রেজিস্ট্রার জেনারেল আলী আকবর জানান, প্রশাসনের কর্মবণ্টন অনুযায়ী তাদেরকে এ দায়িত্ব দেওয়া হয়েছে।

এর আগে গত ২ ডিসেম্বর সুপ্রিমকোর্টের এফিডেভিট শাখায় সিসি ক্যামেরা বসানোর পরও অনিয়ম রুখতে না পারায় হতাশা প্রকাশ করেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন। এরই ধারাবাহিকতায় ৩ ডিসেম্বর সকালে সুপ্রিমকোর্টের এফিডেভিট শাখার সকল কর্মকর্তা-কর্মচারীকে বদলি করে প্রশাসন।

উল্লেখ্য, এফিডেভিট শাখায় সিসি ক্যামেরা বসানোর পরও অনিয়ম বন্ধ করতে না পারায় হতাশা প্রকাশ করে প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন বলেন, ‘সিসি ক্যামেরা বসালাম (এফিডেভিট শাখা কক্ষে), এখন সবাই বাইরে এসে এফিডেভিট করে। সিসি ক্যামেরা বসিয়েও অনিয়ম রুখতে পারছি না। রাষ্ট্রপক্ষের অনেক আইনজীবীও আদালতে আসেন না। বেতন বেশি হওয়ার কারণে এমন হচ্ছে। বেতন কম হলে তারা ঠিকই কষ্ট করে আদালতে আসতেন।’

(দ্য রিপোর্ট/আরজেড/ডিসেম্বর ১০,২০১৯)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর