thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭,  ১৬ জিলকদ  ১৪৪১

সুপ্রিম কোর্ট এলাকায় ৩ মোটরসাইকেলে অগ্নিসংযোগ

২০১৯ ডিসেম্বর ১১ ২০:২৭:২৯
সুপ্রিম কোর্ট এলাকায় ৩ মোটরসাইকেলে অগ্নিসংযোগ

দ্য রিপোর্ট প্রতিবেদক: ঢাকার সুপ্রিম কোর্ট এলাকায় তিনটি মোটরসাইকেলে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বুধবার বিকাল সাড়ে ৪টায় এই অগ্নিসংযোগের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কন্ট্রোল রুমের ডিউটি অফিসার এরশাদ হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, আগুনের খবর পেয়ে ফায়ার সার্ভিসের গাড়ি গিয়ে আগুন নেভায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকাল সাড়ে ৪টা থেকে পৌনে ৫টার মধ্যে হাইকোর্টের মাজার গেট, ঈদগাহ মাঠের গেট ও বার কাউন্সিলের গেটের সামনে তিনটি মোটরসাইকেলে আগুন দেয়া হয়। আগুনে মোটরসাইকেলগুলো পুড়ে যায়। এ সময় ওই এলাকার মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

শাহবাগ থানার এসআই (পেট্রোল) আবুল বাশার বলেন, আমি জাতীয় প্রেস ক্লাবের সামনের সড়কে ছিলাম। আগুন দেখে দ্রুত ঘটনাস্থলে আসি। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নেভায়।

রমনা বিভাগের পুলিশের উপ-কমিশনার (ডিসি) সাজ্জাদুর রহমান বলেন, অন্যদিনের তুলনায় বুধবার হাইকোর্ট এলাকায় নিরাপত্তা বেশি ছিল। কিন্তু এর মধ্যে দুর্বৃত্তরা আদালতের সামনে তিনটি মোটরসাইকেলে আগুন দিয়েছে। কারা এর সঙ্গে জড়িত- তা চিহ্নিত করার চেষ্টা চলছে।

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, ‘বৃহস্পতিবারের রায়কে কেন্দ্র করে একটি পক্ষ হয়তো প্রভাব বিস্তার করতে চাইছে। এ ধরণের ঘটনা যাতে না ঘটে এজন্য পুলিশ বেশি সজাগ থাকবে।’

জানা যায়, জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিন আবেদনের শুনানি বৃহস্পতিবার। সরেজমিনে দেখা যায়, সকাল থেকেই সুপ্রিমকোর্টের প্রতিটি প্রবেশ পথ, আশপাশ ও আদালত চত্বরের অভ্যন্তরের বিভিন্ন স্থানে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অতিরিক্ত সদস্য মোতায়েন করা হয়।

এছাড়া আর্চওয়ে ও মেটাল ডিটেক্টর দিয়ে তল্লাশির পর আইনজীবী, বিচারপ্রার্থী, সাংবাদিকসহ সংশ্লিষ্টদের আদালত চত্বরে প্রবেশ করানো হচ্ছে।

(দ্য রিপোর্ট/আরজেড/ডিসেম্বর ১১,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর