thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭,  ১৬ জিলকদ  ১৪৪১

সালমানের সঙ্গে বয়সের পার্থক্য নিয়ে সাঈয়ের বক্তব্য

২০১৯ ডিসেম্বর ১৩ ১১:৩৯:৩০
সালমানের সঙ্গে বয়সের পার্থক্য নিয়ে সাঈয়ের বক্তব্য

দ্য রিপোর্ট ডেস্ক: নির্মাতা-অভিনেতা মহেশ মাঞ্জরেকরের মেয়ে সাঈ। দাবাং-থ্রি সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখতে চলেছেন তিনি।

দাবাং-থ্রি সিনেমায় অতীতের দৃশ্যে সালমান খানকে দেখা যাবে। কীভাবে তিনি চুলবুল পান্ডে হয়ে উঠলেন তা তুলে ধরা হয়েছে এই সিনেমায়। এতে তাকে একটু কম বয়সের লুকে দেখানো হবে। সিনেমায় সাঈ মাঞ্জরেকরের সঙ্গে সালমানকে রোমান্সও করতে দেখা যাবে।

সাঈয়ের বয়স মাত্র ২১। অন্যদিকে সালমানের ৫৩। হাঁটুর বয়সি অভিনেত্রীর সঙ্গে এই অভিনেতার রোমান্স দেখে অনেকেই ভ্রু কুঁচকাচ্ছেন। সামাজিক যোগাযোগমাধ্যমেও এই নিয়ে চলছে আলোচনা-সমালোচনা।

এ বিষয়ে এক সাক্ষাৎকারে সাঈ মাঞ্জরেকর বলেন, সবাই বয়সের পার্থক্য নিয়ে যে প্রশ্ন তুলছে সেটি আমার মাথাতেই আসেনি। সত্যি বলতে অনেক স্বাচ্ছন্দ্যে কাজ করেছি এবং শুটিং করতে কোনো সমস্যা হয়নি। অন্য কেউ না হয়ে তিনি আমার বিপরীতে থাকায় আমি একটু স্বস্তিতেই ছিলাম। কারণ তাকে অনেকদিন থেকে চিনি। তাই খুব স্বাভাবিকভাবে শুটিং করেছি। তিনি খুবই অভিজ্ঞ এবং তার কাছে থেকে অনেক কিছু শিখেছি। প্রতিদিন তার কাজ দেখতাম এবং তার সঙ্গে অভিনয় করতাম। আমাকে অনেক অনুপ্রেরণা দিতেন। তিনি কঠোর পরিশ্রম করতেন। অনেক ধৈর্যশীল। শুটিং সেটের সবার সঙ্গে অনেক ভালো আচরণ করতেন। তার কাছ থেকে অনেক কিছু শিখেছি।

দাবাং-থ্রি পরিচালনা করছেন প্রভুদেবা। এতে খল চরিত্রে দেখা যাবে কন্নড় সিনেমার অভিনেতা কিচা সুদীপকে। এছাড়াও কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন— সোনাক্ষী সিনহা, আরবাজ খান, মাহি গিল। আগামী ২০ ডিসেম্বর এই সিনেমা মুক্তি পাবে।

সাঈ বলেন, আমি খুবই উচ্ছ্বসিত কারণ দাবাং অনেক বড় একটি ফ্র্যাঞ্চাইজি। সালমান স্যার, প্রভুদেবা স্যার, সোনাক্ষীর সঙ্গে কাজ করার অনুভূতি সত্যিই অন্যরকম। সবার কাছ থেকে অনেক কিছু শিখতে পেরেছি। এই সিনেমায় কাজ করা সত্যিই অনেক বড় পাওয়া।

(দ্য রিপোর্ট/আরজেড/ডিসেম্বর ১৩,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর