thereport24.com
ঢাকা, শুক্রবার, ৭ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭,  ১৭ জিলহজ ১৪৪১

টুইঙ্কেলকে পেঁয়াজের দুল উপহার

২০১৯ ডিসেম্বর ১৪ ১৭:৪৭:১৮
টুইঙ্কেলকে পেঁয়াজের দুল উপহার

দ্য রিপোর্ট ডেস্ক: বলিউড সুপারস্টার অক্ষয় কুমার ও অভিনেত্রী টুইঙ্কেল খান্নার সম্পর্কের রসায়নটা বেশ চমৎকার। ভালোবাসা, খুনসুটি, মান-অভিমান আর চমকে ঠাসা সম্পর্কে অনেক বছর বছর ধরেই জড়িয়ে আছেন এই তারকা যুগল। চলমান নানা ইস্যুতে কথা বলতেও পিছপা হননা সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় এই জুটি। তবে সম্প্রতি যে চমক তাঁরা দিলেন সবাইকে, এর জন্য প্রস্তুত ছিলেন না অনেকেই।

ভারতীয় দৈনিক সংবাদ প্রতিদিনের প্রতিবেদনে জানা যায়, ভারতে পেঁয়াজের দাম এখন চড়া। এ নিয়ে আন্দোলন-প্রতিবাদের পাশাপাশি রসিকতাতেও মেত উঠেছেন অনেকে। পেঁয়াজ প্রসঙ্গ এখন পৌঁছে গেছে টক শো’র গুরুগম্ভীর আলোচনা থেকে রিয়েলিটি শোতেও।

সম্প্রতি ভারতের জনপ্রিয় রিয়েলিটি শো ‘দ্য কপিল শর্মা শো’তে হাজির হয়েছিলেন অক্ষয়। সেখানেই মজার ছলে আনা হয় পেঁয়াজ দিয়ে বিশেষ উপায়ে তৈরি এক জোড়া কানের দুল। আর তা সযত্নে স্ত্রী টুইঙ্কেলের জন্য নিয়ে আসেন অক্ষয়।

টুইঙ্কেলও কম যান না। স্বামীর দেওয়া এমন মজার উপহারের ছবি শেয়ার করেছেন সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে। দারুণ ওই উপহারটি যে তাঁর মন জয় করে নিয়েছে, সেটিও জানাতে ভোলেননি তিনি।

অক্ষয়কে আগামীতে ‘গুড নিউজ’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে। এতে তাঁর বিপরীতে রয়েছেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। এরই মধ্যে শুটিং শেষ হওয়া ছবিটির প্রচার নিয়ে এখন ব্যস্ত সময় পার করছেন তাঁরা। রাজ মেহতার পরিচালনায় আগামী ২৭ ডিসেম্বর মুক্তি পাবে ছবিটি।

(দ্য রিপোর্ট/আরজেড/ডিসেম্বর ১৪,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর