thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

রাজাকারকে শহীদ বলা জাতির সঙ্গে ধৃষ্টতা: তথ্যমন্ত্রী

২০১৯ ডিসেম্বর ১৬ ১৫:৫৯:০৫
রাজাকারকে শহীদ বলা জাতির সঙ্গে ধৃষ্টতা: তথ্যমন্ত্রী

দ্য রিপোর্ট প্রতিবেদক: রাজাকারকে শহীদ বলা জাতির সঙ্গে ধৃষ্টতা বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশন সম্পাদক এবং তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

তিনি বলেছেন, রাজাকার, যুদ্ধাপরাধী ও দণ্ডিত আসামি কাদের মোল্লাকে ‘শহীদ’ আখ্যা দিয়ে দৈনিক সংগ্রাম পত্রিকায় যেভাবে খবর ছাপানো হয়েছে, তা জাতির সঙ্গে ধৃষ্টতা। বিজয়ের মাসে এ ধরনের অসত্য সংবাদ পরিবেশন আমাদের শহীদদের রক্তস্নাত বিজয়ের ওপর কালিমা লেপনের শামিল।

মহান বিজয় দিবসে ধানমন্ডির ৩২ নম্বর সড়কে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির পুষ্পস্তবক অর্পণের পর তিনি একথা বলেন।

হাছান মাহমুদ বলেন, মানবতাবিরোধী অপরাধে প্রাণদণ্ড হওয়া কাদের মোল্লাকে শহীদ বলায় পত্রিকাটির বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে। দৈনিক সংগ্রাম পত্রিকার মিডিয়া তালিকাভুক্তি ও ডিক্লারেশন কেন বাতিল হবে না, মন্ত্রণালয়ের ডিএফপি (চলচ্চিত্র ও প্রকাশনা অধিদফতর) ও জেলা প্রশাসন থেকে এরইমধ্যে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছে।

একাত্তরের রাজাকার ও তাদের সমর্থকদের দেশবিরোধী কোনো অপতৎপরতাকে একচুলও ছাড় দেয়া হবে না বলে এ সময় হুশিয়ার করেন তথ্যমন্ত্রী।

আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দার ও দলের বিভিন্ন স্তরের নেতাকর্মী এসময় উপস্থিত ছিলেন।

(দ্য রিপোর্ট/আরজেড/ডিসেম্বর ১৬,২০১৯)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর