thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

সেন্সরে আটকে গেল সিয়াম-পরীর ‘বিশ্বসুন্দরী’

২০১৯ ডিসেম্বর ২১ ১৭:৩৪:২৭
সেন্সরে আটকে গেল সিয়াম-পরীর ‘বিশ্বসুন্দরী’

দ্য রিপোর্ট প্রতিবেদক: বেশ আলোচনার জন্ম দিয়ে জুটি বেঁধেছিলেন নতুন প্রজন্মের হার্টথ্রব নায়ক সিয়াম আহমেদ ও মিষ্টি নায়িকা পরীমনি। চয়নিকা চৌধুরীর পরিচালনায় ‘বিশ্বসুন্দরী’ দিয়ে যাত্রা শুরু হয় এই জুটির। এরইমধ্যে ছবিটির শুটিং শেষ হয়েছে।

প্রচারণার অংশ হিসেবে প্রকাশ করা হয়েছে ছবির পোস্টার ও গান। সেগুলো বেশ ভালো সাড়া ফেলেছে দর্শকের মাঝে। কিন্তু এরইমধ্যে এলো দুঃসংবাদ। জানা গেল, সেন্সরে আটকে ‘বিশ্বসুন্দরী’। কিছু অনিয়মের জন্য এটিকে প্রদর্শনের অনুমতি দেয়া হচ্ছে না।

গেল দিন দুই মাস ধরে শোনা যাচ্ছিলো, ডিসেম্বরে মাসে মুক্তি পাবে সিয়াম আহমেদ ও পরীমনি অভিনীত ‘বিশ্বসুন্দরী’ সিনেমা। সেজন্য মুক্তির তারিখও ঘোষণা করা হয়েছে দুইবার। কিন্তু মুক্তি পায়নি এখনো ছবিটি।

কারণ কী খোঁজ নিতে গিয়ে জানা গেল ‘বিশ্বসুন্দরী’ আটকে আছে সেন্সরবোর্ডে। সিনেমাটির কাজ অসম্পূর্ণ থাকায় এটি সেন্সর ছাড়পত্র পাচ্ছে না। আজ শনিবার (২১ ডিসেম্বর দুপুরে) এমন তথ্য নিশ্চিত করেছেন সেন্সরবোর্ডের ভাইস চেয়ারম্যান নিজামুল কবির।

তিনি বলেন, ‘গেল ২ ডিসেম্বর সেন্সর বোর্ডে জমা পড়ে ‘বিশ্বসুন্দরী’। আমরা বোর্ডের সদস্যরা মিলে ছবিটি একবার দেখেছি। সেখানে লক্ষ করলাম সিনেমার কাজ শেষ হয়নি। কিছু ডাবিং বাকি আছে। অসম্পূর্ণ সিনেমা সেন্সর বোর্ডে জমা দেয়ার জন্য এর সেন্সর হয়নি। আমরা সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্টদের চিঠি দিয়েছি সিনেমার কাজ শেষ করে জমা দিলে আমরা আবার দেখবো সিনেমাটি। আশা করি তখন অনুমতি দিতে কোনো সমস্যা হবে না।’

এ প্রসঙ্গে কথা বলতে সিনেমাটির পরিচালক চয়নিকা চৌধুরীর সঙ্গে একাধিকবার যোগাযোগ করা হলেও তার সাড়া পাওয়া যায়নি।

এর আগে গত ৩ এপ্রিল রাজধানীর সোনারগাঁও হোটেলে জমকালো আয়োজনে সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়। এরপর ১৮ জুন থেকে ফরিদপুরে সিনেমাটির দৃশ্য ধারণের কাজ শুরু হয়।

ছোট পর্দার পরিচালক চয়নিকা চৌধুরী পরিচালিত প্রথম সিনেমা ‘বিশ্বসুন্দরী’-তে সিয়াম-পরিমনি ছাড়াও অভিনয় করেছেন আলমগীর, চম্পা, ফজলুর রহমান বাবু, আনন্দ খালেদ, মনিরাসহ আরও অনেকে।

সিনেমাটি প্রযোজনা করেছে সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স।

(দ্য রিপোর্ট/আরজেড/ডিসেম্বর ২১,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর