thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

গৌতম গম্ভীরকে প্রাণে মেরে ফেলার হুমকি!

২০১৯ ডিসেম্বর ২২ ১৭:৩২:৪৫
গৌতম গম্ভীরকে প্রাণে মেরে ফেলার হুমকি!

দ্য রিপোর্ট ডেস্ক: গৌতম গম্ভীর ও তার পরিবারের প্রত্যেক সদস্যকে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়া হয়েছে। দিল্লি পুলিশের কাছে নিজের ও পরিবারের প্রাণনাশের হুমকির অভিযোগটি করেছেন খোদ গৌতম গম্ভীরই।

শনিবার নিজের ব্যক্তিগত সহকারীর মাধ্যমে দিল্লি পুলিশের কাছে এক লিখিত অভিযোগ দায়ের করেন বিজেপির এমএলএ গৌতম গম্ভীর।

অভিযোগপত্রে তিনি লেখেন– ‘একটি আন্তর্জাতিক নম্বর থেকে আমার পরিবারের প্রত্যেককে প্রাণনাশের হুমকি দিয়ে ফোন এসেছে।’ ওই নম্বরটি হচ্ছে +৭ (৪০০) ০৪৩। এই একই নম্বর থেকে পরিবারের সবার ফোনে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়া হয়। এ নিয়ে আমি এবং আমার পরিবারের সব সদস্য যথেষ্ট আতঙ্কের মধ্যে আছি। এ জন্য আমি বাড়তি সুরক্ষা চাচ্ছি।

দিল্লির শাহদারার ডেপুটি পুলিশ কমিশনারের কাছে অভিযোগটি পাঠান গৌতম।

প্রসঙ্গত চলতি বছরের মে মাসে বিজেপির প্রার্থী হিসেবে পূর্ব দিল্লি থেকে বিপুল ভোটে বিজয়ী হন গৌতম গম্ভীর। ক্রিকেটার মাঠ ছেড়ে তিনি এখন রাজনীতির ময়দানে বেশ সক্রিয়।

এই ছয় মাসজুড়ে বিভিন্ন সময়ে বিভিন্ন বিষয়ে মন্তব্য করে বিতর্কে জড়িয়েছেন গম্ভীর। সম্প্রতি কাশ্মীরে ৩৭০ ধারা তুলে নেয়া নিয়ে পাক ক্রিকেটার শহীদ আফ্রিদির সঙ্গে টুইটারে বাকযুদ্ধে জড়িয়েছিলেন তিনি।

ভারতের সংবিধানের ৩৭০ ও ৩৫-এ ধারা খারিজ করার প্রস্তাব পেশ করার কিছু দিন পরেই শহীদ আফ্রিদি টুইট করেন, ‘কাশ্মীরিদের স্বাধীনতার অধিকার আছে। কিন্তু কোনোরকম প্ররোচনা ছাড়াই কাশ্মীরে হিংসা ছড়ানো হচ্ছে, মানবাধিকার লঙ্ঘন করা হচ্ছে।’

এর জবাবে গৌতম গম্ভীর পাল্টা টুইট করেন– ‘আফ্রিদি একদমই ঠিক বলেছেন। কোনোরকম প্ররোচনা ছাড়া হিংসা এবং মানবাধিকার লঙ্ঘন অবশ্যই হচ্ছে, কিন্তু তা পাক-অধিকৃত কাশ্মীরে। চিন্তা করো না, সেই সমস্যাও আমরা মেটাব।’

(দ্য রিপোর্ট/আরজেড/ডিসেম্বর ২২,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর