thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

সভাপতি হলেন অমিত হাসান

২০১৯ ডিসেম্বর ৩১ ১২:২৯:০৫
সভাপতি হলেন অমিত হাসান

দ্য রিপোর্ট প্রতিবেদক: সুষ্ঠু, শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়ে গেল বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেড এর নির্বাচন। এই নির্বাচনে অংশ নিয়ে ২৪২ ভোট পেয়ে সংগঠনটির সভাপতি নির্বাচিত হয়েছেন অমিত হাসান। তার প্রতিদ্বন্দ্বী ছিলেন আতিকুর রহমান লিটন।

কার্যনির্বাহী সদস্য পদে বিজয়ী হয়েছেন ওমর সানী, পপি, রত্না, সাফি উদ্দিন সাফি, রাফিউদ্দিন সেলিম,মাহমুদুল হক পলাশ, জাহিদ হোসেন, রবিন খান, রশিদুল আমিন হলি, আব্দুল্লাহ জেয়াদ। আগামী ১ বছর সংগঠনটির পরিচালনা করবেন বিজয়ীরা।

বিজয়ী হওয়ার পর সভাপতি অমিত হাসান বলেন, ‘ ফিল্ম ক্লাবে এর আগে পাঁঁচবার বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছি আমি। এবার আপনারা আমাকে সভাপতি নির্বাচন করেছেন। কথা দিলাম আপনার ভালোবাসার সম্মান রাখবো।’

প্রথমবারের মতো নির্বাচনে অংশ নিয়ে ৩২৫ ভোটে পেয়ে কার্যকরী সদস্যপদে জিতেছেন চিত্রনায়িকা পপি। প্রথমবার নির্বাচনে অংশ নিয়ে বিজয়ী হয়ে বেশ উচ্ছ্বসিত পপি।

বিএফডিসিতে ফিল্ম ক্লাবের নির্বাচনে মোট ভোটার সংখ্যা ছিল ৫১১ জন। একজন সভাপতি ও ১০ জন সদস্যের জন্য ১৯ জন প্রার্থী এ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন। এরমধ্যে ভোট দিয়েছেন ৩৯৪ জন, ভোট বাতিল হয়েছে ১৬ টি। ফিল্ম ক্লাবের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন চলচ্চিত্র প্রযোজক মেহেদী হাসান সিদ্দিকী মনির।

(দ্য রিপোর্ট/আরজেড/ডিসেম্বর ৩১,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর