thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৪ শাওয়াল 1445

পাঁচজন গার্লফ্রেন্ড ছিল, এখনো ভার্জিন: সালমান

২০২০ জানুয়ারি ০৫ ১১:৪৩:৩৫
পাঁচজন গার্লফ্রেন্ড ছিল, এখনো ভার্জিন: সালমান

দ্য রিপোর্ট ডেস্ক: বহুল আলোচিত টিভি রিয়েলিটি শো বিগ বস। বর্তমানে শোটির ১৩তম আসর চলছে। এই অনুষ্ঠানের সঞ্চালক বলিউড সুপারস্টার সালমান খান।

এই অনুষ্ঠানের আগামী পর্বে অতিথি হিসেবে আসছেন অজয় দেবগন ও কাজল। তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র সিনেমার প্রচারের জন্যই মূলত তারা আসছেন। এর আগে অনুষ্ঠানের প্রোমো সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ পেয়েছে। সেখানে তাদের অনেক মজা করতে দেখা গেছে।

নতুন একটি প্রোমোতে দেখা যায়, অজয়, কাজল ও সালমান খান ‘সাচ কি কুরছি’ (সত্যের চেয়ার) পর্বে অংশ নেন। সেখানে সালমানের গার্লফ্রেন্ডের সংখ্যা নিয়ে প্রশ্ন করেন কাজল। উত্তরে সালমান খান বলেন, আমার জীবনে মাত্র পাঁচজন গার্লফ্রেন্ড ছিল।

পাশেই ছিলেন অজয়। তিনি প্রশ্ন করেন, এক টিভি অনুষ্ঠানে জানিয়েছ- তুমি ভার্জিন! এর উত্তরে বজরঙ্গি ভাইজান বলেন, হ্যাঁ, আমি ভার্জিন। যেহেতু বিয়ে করিনি তার মানেই হলো- আমি ভার্জিন।

তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র সিনেমাটি নির্মিত হয়েছে মারাঠি সাম্রাজ্যের প্রতিষ্ঠাতা ছত্রপতি শিবাজি মহারাজের সেনাপতি তানাজি মালুসারেকে নিয়ে। ঐতিহাসিক ঘরানার সিনেমাটিতে অজয়-কাজল ছাড়াও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সাইফ আলী খান। এছাড়াও অভিনয় করেছেন— শরদ কেলকার, লুক কেনি প্রমুখ।

সিনেমাটি পরিচালনা করেছেন ওম রাউত। প্রযোজনা করেছেন অজয় দেবগন ও ভূষণ কুমার। আগামী ১০ জানুয়ারি সিনেমাটি মুক্তি পাবে।

(দ্য রিপোর্ট/আরজেড/জানুয়ারি ০৫,২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর