thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ 24, ৫ চৈত্র ১৪৩০,  ৯ রমজান 1445

মহাশয়তান যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে সংগ্রাম চলবে: সোলেইমানির মেয়ে

২০২০ জানুয়ারি ১২ ১১:৪৮:৪৪
মহাশয়তান যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে সংগ্রাম চলবে: সোলেইমানির মেয়ে

দ্য রিপোর্ট ডেস্ক: ইরানের ইসলামি বিপ্লবী গার্ড বাহিনীর কুদস ফোর্সের প্রধান জেনারেল কাসেম সোলেইমানির মেয়ে জয়নাব সোলেইমানি বলেছেন, আল্লাহর শপথ মহাশয়তান যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে আজীবন সংগ্রাম চালিয়ে যাব।

সোলেইমানির জন্মস্থান কেরমানে শুক্রবার (১০ জানুয়ারি) জুমার নামাজের খুতবার আগে দেয়া ভাষণে তিনি এ কথা বলেন।

প্রথা অনুযায়ী এসময় তার বাম হাতে অস্ত্র ছিল। ইরানে জুমার নামাজে ভাষণ ও খুতবার সময় পাশে একটি রাইফেল রাখা হয়। সাধারণত বক্তব্য দেয়ার সময় বক্তা এমনকি খতিব নিজেও রাইফেলটি এক হাত দিয়ে ধরে রাখেন।

জয়নাব সোলাইমানি তার বাবার প্রতি কোটি কোটি মানুষের শ্রদ্ধা ও ভালোবাসা প্রদর্শনের জন্য সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং ভিড়ের চাপে পদদলিত হয়ে যারা মারা গেছেন তাদের পরিবারের প্রতি শোক ও সমবেদনা জানিয়েছেন।

জয়নাব বলেন, তার বাবাকে হত্যা করে যুক্তরাষ্ট্র সবচেয়ে বড় বোকামি করেছে। কারণ এর ফলে ইসলামি প্রজাতন্ত্র ইরান ও ইসলামি প্রতিরোধ সংগ্রাম দুর্বল হয়নি বরং পুরো বিশ্বের স্বাধীনচেতা মানুষ ও যুবসমাজ জেগে উঠেছে এবং নিজেদের মধ্যে ঐক্য আরো জোরদার হয়েছে।

তিনি বলেন, আমার বাবা কাসেম সোলেইমানি পুরো বিশ্বকে আবারো দেখিয়ে গেছেন যুক্তরাষ্ট্র হচ্ছে বিশ্বের সবচেয়ে বড় শয়তান। এক সোলেইমানির শাহাদাতের পর হাজার হাজার সোলেইমানি প্রতিশোধ নিতে হোয়াইট হাউসের দিকে যেতে প্রস্তুত বলে জানান তিনি।

(দ্য রিপোর্ট/আরজেড/জানুয়ারি ১২,২০২০)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

বিশ্ব এর সর্বশেষ খবর

বিশ্ব - এর সব খবর