thereport24.com
ঢাকা, শনিবার, ২৫ জানুয়ারি ২০২০, ১২ মাঘ ১৪২৬,  ২৮ জমাদিউল আউয়াল 1441

৩ ধাপে পাকিস্তানে যাবে টাইগাররা

২০২০ জানুয়ারি ১৪ ২০:৫১:০৮
৩ ধাপে পাকিস্তানে যাবে টাইগাররা

দ্য রিপোর্ট প্রতিবেদক: নানা নাটকীয়তার পর অবশেষে পাকিস্তানের মাটিতে পূর্নাঙ্গ সিরিজ খেলতে রাজি হয়েছে বাংলাদেশ। জনপ্রিয় ক্রিকেট পোর্টাল ক্রিকইনফো আজ এক প্রতিবেদনে বিষয়টি নিশ্চিত করেছে।

নতুন সূচি অনুযায়ী, লাহোরে ২৪-২৭ জানুয়ারি তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বাংলাদেশ। আবার ৭ ফেব্রুয়ারিতে রাওয়ালপিন্ডিতে টেস্ট খেলবে বাংলাদেশ দল। এরপর দুই মাস বিরতি দিয়ে এপ্রিলে করাচিতে একটি ওয়ানডে ও একটি টেস্ট খেলবে বাংলাদেশ। ৩ এপ্রিল অনুষ্ঠিত হবে একমাত্র ওয়ানডে ম্যাচ। ৫-৯ এপ্রিল দ্বিতীয় টেস্ট। মোট তিন দফায় পাকিস্তান সফর করবে বাংলাদেশ দল।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) দুবাইয়ে আইসিসির বৈঠকে নেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। সেখানে আসেন পিসিবি সভাপতি এহসান মানি। দুই দেশের ক্রিকেট বোর্ডের সভাপতি দ্বিপাক্ষিক সিরিজ নিয়ে কথা বলেন। এরপর বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার দ্বিপাক্ষিক সিরিজের বিষয়ে সুরহা হয়।

বাংলাদেশ দল প্রথমে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলে দেশে ফেরত আসবে। এরপর দুই ম্যাচের টেস্ট আর একটি ওয়ানডে খেলতে ফের ফেব্রুয়ারিতে পাকিস্তান সফরে যাবে। দ্বিপাক্ষিক এ সিরিজের সূচি চূড়ান্ত করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড পিসিবি।

পাকিস্তান সফরে বাংলাদেশের খেলার সূচি

২৪ জানুয়ারি ১ম টি-টোয়েন্টি-লাহোর
২৫ জানুয়ারি ২য় টি-টোয়েন্টি-লাহোর
২৭ জানুয়ারি ৩য় টি-টোয়েন্টি লাহোর
৭ থেকে ১১ ফেব্রুয়ারি প্রথম টেস্ট রাওয়ালপিন্ডি
৩ এপ্রিল একমাত্র ওয়ানডে করাচি
৫-৯ এপ্রিল ২য় টেস্ট করাচি

(দ্য রিপোর্ট/আরজেড/জানুয়ারি ১৪,২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর