thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৬,  ৮ শাবান ১৪৪১

অবশেষে নিজ কার্যালয়ে ভিপি নুর

২০২০ জানুয়ারি ১৫ ১৭:৪৬:৫৩
অবশেষে নিজ কার্যালয়ে ভিপি নুর

ঢাবি প্রতিনিধি: অবশেষে ২৪ দিন পর ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ভবনের নিজ কার্যালয়ে প্রবেশ করতে পেরেছেন ভিপি নুরুল হক নুর। গত ২২ ডিসেম্বর ডাকসু ভবনে হামলার পর থেকেই তদন্তের জন্য কক্ষটি সিলগালা করে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বুধবার (১৫ জানুয়ারি) দুপুর আড়াইটার দিকে ডাকসুর কর্মকর্তা আবুল কালাম ভিপির তালাবদ্ধ কক্ষটি খুলে দেন। পরে নিজ কার্যালয়ে প্রবেশ করেন নুর। এ সময় তার সঙ্গে ডাকসুর সমাজসেবা সম্পাদক আখতার হোসেনসহ সংগঠনের কয়েকজন নেতাকর্মী উপস্থিত ছিলেন।

নিজ কার্যালয়ে প্রবেশ করে নুর বলেন, ‘তদন্তের জন্য দীর্ঘ ২৪ দিন ধরে কক্ষ তালাবদ্ধ রাখার কোনও যৌক্তিকতা ছিল না। তদন্ত কমিটি বেশি হলে এক সপ্তাহ কক্ষটি তালাবদ্ধ করে রাখতে পারতো। সেদিন আমরা যে বর্বরতার শিকার হয়েছিলাম তার চিহ্ন এই কক্ষ এখনও বয়ে বেড়াচ্ছে।’

এর আগে গত ২২ ডিসেম্বর ভিপি নুরের নিজ কক্ষে হামলার ঘটনা ঘটে। এসময় ভিপিসহ ২৪ জন আহত হন। মুক্তিযুদ্ধ মঞ্চ ও ছাত্রলীগকে হামলার জন্য দায়ী করেন ভিপি নুর এবং তার সহযোগীরা। তবে হামলার বিষয়টি অস্বীকার করে আসছে ছাত্রলীগ। হামলার ঘটনার পরের দিন প্রশাসন বিষয়টি খতিয়ে দেখতে একটি তদন্ত কমিটি গঠন করেছিল। আজ (১৫ জানুয়ারি) সেই তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার কথা রয়েছে।

(দ্য রিপোর্ট/আরজেড/জানুয়ারি ১৫,২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

ক্যাম্পাস এর সর্বশেষ খবর

ক্যাম্পাস - এর সব খবর