thereport24.com
ঢাকা, রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭,  ৯ সফর 1442

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের ‘বামেলকো সম্মেলন ২০২০’ অনুষ্ঠিত

২০২০ জানুয়ারি ১৮ ২০:০৮:৪০
আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের ‘বামেলকো সম্মেলন ২০২০’ অনুষ্ঠিত

দ্য রিপোর্ট প্রতিবেদক: মানি লন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধের লক্ষ্যে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের ‘বামেলকো সম্মেলন ২০২০’ শনিবার, ১৮ জানুয়ারি রাজধানীর ঢাকা রিজেন্সি হোটেলে অনুষ্ঠিত হয়।

জানুয়ারি শনিবার সকালে রাজধানীর ঢাকা রিজেন্সি হোটেলে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে বাংলাদেশ ফিন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিটের (বিএফআইইউ) প্রধান আবু হেনা মোহা. রাজী হাসান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। সভাপতিত্ব করেন আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী।

ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ও ক্যামেলকো মোহাম্মদ জুবায়ের ওয়াফা উদ্বোধনী বক্তব্য রাখেন। এসময় উপস্থিত ছিলেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মোঃ ফজলুল করিম, শাব্বির আহমেদ এবং মোঃ শফিকুর রহমানসহ শীর্ষ নির্বাহীগণ। সম্মেলনে দিনব্যাপী অনুষ্ঠিত ট্রেনিং সেশনে বক্তব্য প্রদান করেন আইবিবিএল-এর সাবেক কনসালটেন্ট চৌধুরী এম.এ.কিউ. সারওয়ার, বিএফআইইউ-এর ডেপুটি জেনারেল ম্যানেজার মোঃ সওখাতুল আলম, মোহাম্মদ মহসিন হোসাইনী, এ.কে.এম. রমিজুল ইসলাম এবং বিএফআইইউ-এর ডিরেক্টর খন্দকার আসিফ রাব্বানি। আল-আরাফাহ্
ইসলামী ব্যাংক লিমিটেড কর্তৃক আয়োজিত এ ‘মানি লন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধ’ বিষয়ক সম্মেলনে অংশগ্রহণ করেন প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধান, জোনাল হেড এবং ১৮২ শাখার বামেলকো ও জামেলকোগণ।

(দ্য রিপোর্ট/আরজেড/জানুয়ারি ১৮,২০২০)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অর্থ ও বাণিজ্য এর সর্বশেষ খবর

অর্থ ও বাণিজ্য - এর সব খবর