thereport24.com
ঢাকা, শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১০ আশ্বিন ১৪২৭,  ৮ সফর 1442

প্রভাসের পর মহেশের রেকর্ড

২০২০ জানুয়ারি ২২ ২১:৫৭:০৯
প্রভাসের পর মহেশের রেকর্ড

দ্য রিপোর্ট ডেস্ক: ভারতের তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা মহেশ বাবু। একের পর এক বক্স অফিস সফল সিনেমা ভক্তদের উপহার দিচ্ছেন তিনি।

কয়েকদিন আগে মুক্তি পেয়েছে মহেশ অভিনীত সিনেমা সারিলেরু নীকেবারু। এটিও বক্স অফিসে বাজিমাত করছে। পাশাপাশি গড়ছে রেকর্ড। প্রভাস অভিনীত বাহুবলি ফ্র্যাঞ্চাইজির পর প্রথম তেলেগু সিনেমা হিসেবে অন্ধ্রপ্রদেশ ও তেলেঙ্গানা অঞ্চলে ১০০ কোটি রুপি আয় করেছে এটি। আর এই মাইলফলক অর্জন করতে লেগেছে মাত্র ১০ দিন। বলিউডলাইফ ডটকম তথ্যটি জানিয়েছে।

ভক্তদের এমন সাড়া পেয়ে বেশ উচ্ছ্বসিত মহেশ বাবু। এক সাক্ষাৎকারে তিনি বলেন, এবার আমার নতুন অভিজ্ঞতা হলো। গত চার বছর ধরে একটু সিরিয়াস সিনেমা করছিলাম। কিন্তু এইবার খোলস ছেড়ে ভক্তদের কথা মাথায় রেখে সিনেমাটি করেছি। ফলাফল দেখতেই পাচ্ছেন। এটা ছিল আমার সেরা একটি সিদ্ধান্ত।

তিনি আরো বলেন, আমরা যা আশা করেছিলাম তার চেয়ে দশগুণ সাড়া পেয়েছি। এটা অবিশ্বাস্য, আমি খুবই উচ্ছ্বসিত। যখন বড় পরিসরে কোনো সিনেমা তৈরি করি আমরা চাই ইতিহাস সৃষ্টি করতে। পাশাপাশি সবাই যেন লাভবান হন।

তবে মহেশের জন্য বক্স অফিসের এই সাফল্য মোটেও সহজ ছিল না। কারণ একই দিনে মুক্তি পায় অরেক জনপ্রিয় অভিনেতা আল্লু অর্জুন অভিনীত আলা বৈকুণ্ঠপুরামুলো। তবে ভক্তরা কাউকেই নিরাশ করেননি। দুই সিনেমাই বক্স অফিস বিশ্লেষকদের কাছে ‘হিট’ তকমা পেয়েছে।

সারিলেরু নীকেবারু পরিচালনা করেছেন অনিল রবিপুরী। মহেশ ছাড়াও এতে আরো অভিনয় করেছেন প্রকাশ রাজ, রাশমিকা মান্দানা, বিজয়াশান্তি, রাজেন্দ্র প্রসাদ প্রমুখ।

(দ্য রিপোর্ট/আরজেড/জানুয়ারি ২২,২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর