thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ৭ আশ্বিন ১৪২৭,  ৪ সফর 1442

সিরিজ বাঁচানোর লড়াইয়ে টাইগারদের সম্ভাব্য একাদশ

২০২০ জানুয়ারি ২৫ ১১:১১:৪৬
সিরিজ বাঁচানোর লড়াইয়ে টাইগারদের সম্ভাব্য একাদশ

দ্য রিপোর্ট ডেস্ক: দুইদিনে টানা দুই ম্যাচ। পাকিস্তান সফরের শুরুটা টাইগারদের জন্য এমনই। আর সিরিজ বাঁচাতে আজকের ম্যাচে জয়ের বিকল্প নেই টিম বাংলাদেশের সামনে। আর অগ্নিপরীক্ষার ম্যাচে একাদশে পরিবর্তন আনতে পারে টিম ম্যানেজমেন্ট।

প্রথম ম্যাচে পাকিস্তানের জয়ের জন্য ইনিংসের শেষ ওভারে ম্যাচ গড়ালেও আদতে পুরো ম্যাচেই ব্যাকফুটে ছিল টাইগাররা। ব্যাটসম্যানদের মন্থরগতির ব্যাটিং, টিম ম্যানেজমেন্টের অদ্ভুত ব্যাটিং লাইনআপ আর বাজে ফিল্ডিংয়ে পরাজয়টা যেন শতভাগ পূর্নতা পেয়েছে।

লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে আজ তাই একটি পরিবর্তন আনতে পারে বাংলাদেশ দল। মোহাম্মদ মিঠুনের বদলে দলে ঢুকতে পারে মেহেদি হাসান। তবে টপ অর্ডারে ব্যাটসম্যানদের ভিড়ের কারণে বাধ্য হয়ে মিঠুনকেই খেলাতে পারে টিম ম্যানেজমেন্ট। তবে বড়সড় পরিবর্তন আসবে দলের ব্যাটিং লাইনআপে।

ওপেনিংয়ে তামিম-নাঈমেই আস্থা রাখবে টিম। তবে তিন নম্বরে লিটনের স্থানে উঠে আসতে পারেন আফিফ। সেক্ষেত্রে চার নম্বরে নামতে হতে পারে লিটনকে। ওপেনিংয়ে জুটি থিতু না হলেই কেবল এমন পরিবর্তন আনবে দল। আর পাঁচ নম্বরে অধিনায়ক রিয়াদের স্থানে নামবেন সৌম্য সরকার। পরের দুই স্থানে আসবেন যথাক্রমে রিয়াদ এবং মিঠুন।

তবে অপরিবর্তিত থাকবে দলের বোলিং ইউনিট। তিন অভিজ্ঞ পেসার সাথে লেগ স্পিনার আমিনুল ইসলামের উপর ভরসা করতে পারে টিম ম্যানেজমেন্ট। সাথে মিঠুনের বাজে ফিল্ডিংয়ের কারণে উইকেটের পেছনে আসতে পারে পরিবর্তন। লিটনের হাত থেকে গ্লোভস নিয়ে দেয়া হতে পারে মিঠুনকে।

বাংলাদেশ সম্ভাব্য একাদশঃ
তামিম ইকবাল, মোহাম্মদ নাঈম, আফিফ হোসেন ধ্রুব, লিটন দাস (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, আমিনুল ইসলাম, শফিউল ইসলাম, মুস্তাফিজুর রহমান ও আল-আমিন হোসেন।

(দ্য রিপোর্ট/আরজেড/জানুয়ারি ২৫,২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর