thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল 24, ৩ বৈশাখ ১৪৩১,  ৭ শাওয়াল 1445

চাকা খোলা ট্রাক থেকে বেরিয়ে এলো ২ লাশ!

২০২০ জানুয়ারি ২৫ ১১:১৪:৫৪
চাকা খোলা ট্রাক থেকে বেরিয়ে এলো ২ লাশ!

সিলেট প্রতিনিধি: সিলেটে চাকা খোলা অবস্থায় থাকা একটি ট্রাকের ভেতর থেকে উদ্ধার করা হয়েছে দু’জনের মরদেহ। শুক্রবার (২৪ জানুয়ারি) দুপুরে দক্ষিণ সুরমার লালমাটিয়া এলাকায় সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়ক থেকে মরদেহ দুটি উদ্ধার করে এসএমপির মোগলাবাজার থানা পুলিশ। দুপুরে মরদেহ উদ্ধার করা হলেও রাত ৯টায় সিলেট মহানগর পুলিশের পক্ষ থেকে বিষয়টি গনমাধ্যমকে জানানো হয়।

নিহতরা হলেন- চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা থানার বাগদী গ্রামের কাদের মিয়ার ছেলে জাহাঙ্গীর (২৫) ও একই গ্রামের মৃত দীন মোহাম্মদের ছেলে রাজু (২৫)। তারা ট্রাকের সাবেক চালক ও তার সহকারী বলে জানিয়েছে পুলিশ। তাদের শরীরে অসংখ্য আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

ট্রাকের চাকা খোলা থাকায় এ নিয়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। পুলিশের ধারণা, তাদেরকে কেউ হত্যা করে ট্রাকের ভেতর মরদেহ ফেলে গেছে। ঘটনার রহস্য উদঘাটনে বেশ কিছু ক্লু নিয়ে তদন্ত করছে পুলিশ।

ময়নাতদন্তের জন্য মরদেহ দুটি সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের পর নিহতদের স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

পুলিশের এ কর্মকর্তা জানান, শুক্রবার বেলা পৌনে ১২টায় খবর পেয়ে লালমাটিয়া এলাকায় ট্রাকের ভেতর থেকে দুই যুবকের মরদেহ উদ্ধার করে মোগলাবাজার থানা পুলিশ। পরে খোঁজ নিয়ে জানা গেছে, এরা দুজনই ট্রাক শ্রমিক। পরে সুরতহাল প্রতিবেদন তৈরি করে পুলিশ মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।

তিনি বলেন, `মরদেহ উদ্ধারের সময় ট্রাকটির সবগুলো চাকা খোলা ছিল। এছাড়া মরদেহের শরীরে অসংখ্য আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, তাদেরকে হত্যা করে ট্রাকের ভেতরে ফেলে রাখা হয়েছে এবং ঘটনাকে ভিন্ন খাতে নিতে নাটক সাজানো হয়েছে।`

পলিশের পক্ষ থেকে আরও বলা হয়েছে, ট্রাকটির (ঢাকা মেট্রো ট ১৮-৪০৩০) মালিক চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা থানার আইলদীপ গ্রামের মোহাম্মদ ইসমাইল হোসেনের ছেলে আতাউর রহমান। নিহত চালক ও তার সহকারী বৃহস্পতিবার গাজীপুর জয়দেবপুর ধান গবেষণা কেন্দ্র হতে সিলেট নগরীর লামাবাজারের উদ্দেশে রওয়ানা করেন।

(দ্য রিপোর্ট/আরজেড/জানুয়ারি ২৫,২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর