thereport24.com
ঢাকা, শনিবার, ২৮ মার্চ ২০২০, ১৪ চৈত্র ১৪২৬,  ৩ শাবান ১৪৪১

টাবুর ১৫ মিনিটের মূল্য ৩ কোটি রুপি

২০২০ জানুয়ারি ২৫ ১১:৩৬:৩৪
টাবুর ১৫ মিনিটের মূল্য ৩ কোটি রুপি

দ্য রিপোর্ট ডেস্ক: ভারতীয় সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী টাবু। ২০০৮ সালে সর্বশেষ তেলেগু সিনেমায় অভিনয় করেন তিনি। প্রায় এক যুগ পর তেলেগু ভাষার ‘আলা বৈকুণ্ঠপুরামলো’ সিনেমায় অভিনয় করেছেন। গত ১২ জানুয়ারি মুক্তি পেয়েছে এটি। ত্রিবিক্রিম শ্রীনিবাস পরিচালিত সিনেমাটি বক্স অফিসে দারুণ সাড়া ফেলেছে।

‘আলা বৈকুণ্ঠপুরামলো’ সিনেমায় সব মিলিয়ে ১৫ মিনিটের জন্য হাজির হয়েছেন টাবু। আর এজন্য ৩ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন বলে খবর প্রকাশ করেছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ‘অবাক লাগলেও এটাই সত্যি সিনেমাটিতে অভিনয়ের জন্য প্রযোজক টাবুকে ৩ কোটি রুপি দিয়েছেন। এর আগে মহেশ বাবু অভিনীত ‘সারিলেরু নিকেভভারু’ সিনেমায় কাজের জন্য একই পরিমাণ পারিশ্রমিক নিয়েছিলেন টাবু। তবে মহেশ বাবুর ‘সারিলেরু নিকেভভারু’ সিনেমার চরিত্রের চেয়ে ‘আলা বৈকুণ্ঠপুরামলো’ সিনেমার চরিত্র তুলনামূলক ছোট।’

অ্যাকশন ঘরানার ‘আলা বৈকুণ্ঠপুরামলো’ সিনেমায় আল্লু অর্জুনের বিপরীতে অভিনয় করেছেন পূজা হেগড়ে। এছাড়াও অভিনয় করেছেন—জয়রাম, রাজেন্দ্র প্রসাদ, নীবিথা পিথুরাজ, সুনীল, মুরালি শর্মা, রাও রমেশ প্রমুখ। এটি প্রযোজনা করেছেন আল্লু অরবিন্দ ও রাধা কৃষ্ণা।

আশির দশকের শুরুতে চলচ্চিত্রাঙ্গনে পা রাখেন টাবু। এরপর হিন্দি, তামিল, তেলেগু, ইংরেজি ও বাংলা ভাষার সিনেমায় অভিনয় করেন তিনি। টাবু অভিনীত তেলেগু ভাষার ‘কুলি নম্বর ওয়ান’ সিনেমাটি ১৯৯১ সালে মুক্তি পায়। এর মাধ্যমে তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে পথচলা শুরু করেন টাবু। এরপর তেলেগু ভাষার বেশকিছু ব্যবসাসফল সিনেমা উপহার দেন এই অভিনেত্রী।

(দ্য রিপোর্ট/আরজেড/জানুয়ারি ২৫,২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর