thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

জিম্বাবুয়ে সিরিজের পূর্ণাঙ্গ সূচি প্রকাশ

২০২০ জানুয়ারি ২৬ ১৭:৫১:৩১
জিম্বাবুয়ে সিরিজের পূর্ণাঙ্গ সূচি প্রকাশ

দ্য রিপোর্ট ডেস্ক: বাংলাদেশের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে ঢাকায় আসছে জিম্বাবুয়ে ক্রিকেট দল। এই সফরে একটি টেস্ট, তিনটি ওয়ানডে এবং দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে জিম্বাবুয়ে। এই সফরের ব্যাপারে নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

আগামী ১৫ ফেব্রুয়ারি ঢাকা পৌঁছাবে জিম্বাবুয়ে। এরপর ১৮-১৯ ফেব্রুয়ারি বিসিবি একাদশের বিপক্ষে দুই দিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলবে তারা। ২২ ফেব্রুয়ারি শুরু হবে সিরিজের একমাত্র টেস্ট ম্যাচটি। মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে টেস্ট ম্যাচটি খেলার পর চট্টগ্রামে যাবে জিম্বাবুয়ে দল। সেখানে ১, ৩ ও ৬ মার্চ তিনটি দিবা রাত্রির ওয়ানডে খেলবে জিম্বাবুয়ে ও বাংলাদেশ।

এই তিনটি ম্যাচই অনুষ্ঠিত হবে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। এরপর টি-টোয়েন্টি সিরিজে অংশ নিতে আবারো ঢাকায় ফিরবে দল দুটি। টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে ৯ মার্চ। শেষ ম্যাচটি অনুষ্ঠিত হবে ১১ মার্চ। ১২ মার্চ নিজ দেশে ফিরে যাবে জিম্বাবুয়ে।

বাংলাদেশ সফরে পাঁচটি টি-টোয়েন্টি ও একটি টেস্ট খেলার কথা ছিল জিম্বাবুয়ের। শেষ পর্যন্ত ওয়ানডে সিরিজও খেলবে তারা।

পাকিস্তানের মাটিতে এখন তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ নিয়ে ব্যস্ত বাংলাদেশ দল। এরপর ৭ থেকে ১১ ফেব্রুয়ারি রাওয়ালপিন্ডিতে খেলা হবে প্রথম টেস্ট। এরপর ৩ এপ্রিল প্রথম ওয়ানডে এবং ৫ থেকে ৯ এপ্রিল করাচিতে খেলা হবে দ্বিতীয় টেস্ট।

(দ্য রিপোর্ট/আরজেড/জানুয়ারি ২৬,২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর