thereport24.com
ঢাকা, সোমবার, ২৪ ফেব্রুয়ারি ২০২০, ১২ ফাল্গুন ১৪২৬,  ২৮ জমাদিউস সানি 1441

নতুন লোগো উন্মোচন ও রি-ব্র্যান্ডিং কার্যক্রমের উদ্বোধন করল এআইবিএল

২০২০ জানুয়ারি ২৬ ১৯:৩৫:৩৬
নতুন লোগো উন্মোচন ও রি-ব্র্যান্ডিং কার্যক্রমের উদ্বোধন করল এআইবিএল

দ্য রিপোর্ট প্রতিবেদক: ২৫ বছরে পদার্পন উপলক্ষে নতুন লোগো উন্মোচন ও রি-ব্র্যান্ডিং কার্যক্রমের উদ্বোধন করেছে আল-আরাফাহ্ধসঢ়; ইসলামী ব্যাংক লিমিটেড (এআইবিএল)। ২৬ জানুয়ারি ২০২০, রবিবার রাজধানীর একটি হোটেলে এক বর্ণাঢ্য অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেব লোগো উন্মোচন করেন ব্যাংকের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুস সামাদ লাবু। ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও ফরমান আর চৌধুরী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

এ সময় উপস্থিত ছিলেন পরিচালক পর্ষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ আব্দুস সালাম, আলহাজ্ব হাফেজ মোঃ এনায়েত উল্যা, আলহাজ্ব মোঃ লিয়াকত আলী চৌধুরী, মোঃ আমির উদ্দিন পিপিএম, আলহাজ্ব নাজমুল আহসান খালেদ, আলহাজ্ব আব্দুল মালেক মোল্লা, আলহাজ্ব মোঃ হারুন-অর-রশীদ খান, আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন, বদিউর রহমান, আলহাজ্ব ইঞ্জি. খন্দকার মেসবাহ্ উদ্দিন আহমেদ, আলহাজ্ব আহামেদুল হক, আলহাজ্ব আবু নাসের মোহাম্মদ ইয়াহিয়া, আলহাজ্ব নিয়াজ আহমেদ, আনোয়ার হোসেন, খালিদ রহিম এবং এম. কামালউদ্দিন চৌধুরী।

অন্যান্যের মধ্যে উপব্যবস্থাপনা পরিচালক মোঃ ফজলুল করিম, এস. এম. জাফর, মোহাম্মদ জুবায়ের ওয়াফা, শাব্বির আহমেদ, মোঃ শফিকুর রহমানসহ ব্যাংকের শীর্ষ নির্বাহীগণ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুস সামাদ লাবু বলেন, আল-আরাফাহ্ধসঢ়; ইসলামী ব্যাংক সফলভাবে ২৫ বছর অতিক্রমের মধ্য দিয়ে ২০২০ সালে রজত জয়ন্তী উপলক্ষে রি-ব্রান্ডিং করছে। একটি প্রতিষ্ঠিত ব্যাংকের রিব্র্যান্ডিং কোনো সহজ কাজ নয়। যুগ-যুগ ধরে যে আস্থা আর নির্ভরতার ভিত্তিতে আল-আরাফাহ্ধসঢ়; ইসলামী ব্যাংক লিমিটেড জনমানুষের প্রিয় ব্যাংকে পরিণত হয়েছে, সেই আস্থা এবং বিশ্বাসকে কোনোভাবেই আঘাত না করে, প্রতিষ্ঠাকালীন অনুভূতিকে সুউচ্চ রেখে পরিকল্পনা করতে হয়েছে নতুন যুগের আলোকে। এ ব্যাংক যখন প্রতিষ্ঠিত হয়েছিল, সেই সময়ের প্রেক্ষিতে আমরা অবশ্যই আধুনিক ছিলাম। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে পারিপার্শ্বিকতা পাল্টেছে।
পাল্টে গেছে আমাদের কর্মক্ষেত্রের ধরন। পরিবর্তনের হাওয়ায় এখন হাতের মুঠোয় চলে এসেছে ব্যাংকিং। শাখায় না গিয়েও অর্থের লেনদেন এখন দৈনন্দিন ব্যাপার। ডিজিটাল বাংলাদেশ এখন আর স্বপ্ন নয়, সত্যিকারের এক জীবনধারার নাম।

(দ্য রিপোর্ট/আরজেড/জানুয়ারি ২৬,২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

অর্থ ও বাণিজ্য এর সর্বশেষ খবর

অর্থ ও বাণিজ্য - এর সব খবর