thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

ভোট চাইলেন আতিকুল, নিরাশ করলেন ফখরুল

২০২০ জানুয়ারি ২৮ ১৬:৫৬:৫৩
ভোট চাইলেন আতিকুল, নিরাশ করলেন ফখরুল

দ্য রিপোর্ট প্রতিবেদক: হঠাৎ দেখা হলো বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও ঢাকা উত্তর সিটি নির্বাচনে আওয়ামী লীগের মেয়রপ্রার্থী আতিকুল ইসলামের। প্রতিপক্ষ হলেও সুযোগটি মিস করেননি আতিকুল। মির্জা ফখরুলের কাছে তিনি নৌকায় ভোট চান। কিন্তু হতাশ হতে হয় তাকে। ফখরুল এ সময় ‘আমি ঢাকার ভোটার নই’ বলে মুচকি হাসেন।

মঙ্গলবার রাজধানীতে জাতীয় প্রেসক্লাবে পৃথক অনুষ্ঠান শেষে চা-চক্রে এই দুজনের দেখা হয়। মির্জা ফখরুল ইসলাম এসেছিলেন দক্ষিণ সিটি কর্পোরেশনে বিএনপির মেয়রপ্রার্থী ইশরাক হোসেনের ইশতেহার ঘোষণার অনুষ্ঠানে। প্রেসক্লাব মিলনায়তনে এই অনুষ্ঠান হয়।

অন্যদিকে প্রেসক্লাবে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় অনুষ্ঠান ছিল আতিকুল ইসলামের। অনুষ্ঠান শেষে প্রেসক্লাবে নিচতলায় চা পান করছিলেন তিনি। এ সময় মির্জা ফখরুলও সাংবাদিকদের সঙ্গে ঘটনাক্রমে সেখানে চা পান করতে আসেন। তখন মুখোমুখি দেখা হয় দু’জনের।

দেখা হতেই প্রথমে কুশল বিনিময় করেন আতিকুল ইসলাম। করমর্দন করে বলেন, ‘আপনি তো উত্তরার ৪নং সেক্টরের বাসিন্দা। আপনার ভোট চাই।’ উত্তরে মির্জা ফখরুল বলেন, ‘আমি তো ঢাকার ভোটার না।’ বলেই স্বভাবসুলভ মুচকি হাসেন তিনি। এ সময় সেখানে উপস্থিত সাংবাদিক ও নেতাদের মধ্যে হাসির রোল পড়ে যায়। কিছুক্ষণ অবস্থানের পর পুনরায় করমর্দন করে স্থান ত্যাগ করেন দু’জন।

(দ্য রিপোর্ট/আরজেড/জানুয়ারি ২৮,২০২০)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর