thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

নয়াপল্টনে আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষ

২০২০ ফেব্রুয়ারি ০১ ২০:৪০:৫৭
নয়াপল্টনে আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষ

দ্য রিপোর্ট প্রতিবেদক: নয়াপল্টনে বিএনপি কার্যালয়ের সামনে আওয়ামী লীগ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ চলছে। শনিবার (১ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে এ ঘটনা ঘটে।

সংঘর্ষের সময় সাংবাদিকসহ বেম কয়েকজন আহত হয়েছেন। তবে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

জানা যায়, নির্বাচন শেষ হওয়ার পর বিএনপির কার্যালয়ের সামনে বিএনপির নেতাকর্মীদের সমাবেশ চলছিল। একই সময় নয়াপল্টনের রাস্তা দিয়ে আওয়ামী লীগের একটি মিছিল যাচ্ছিল।

এ সময় আওয়ামী লীগের মিছিলকে উদ্দেশ্য করে বিএনপি নেতাকর্মীরা উত্তেজনাপূর্ণ বক্তব্য দেয়। তখন আওয়ামী লীগ নেতাকর্মীরা এগিয়ে গেলে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়।

এসময় দুই পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পুরো এলাকায় থমথমে অবস্থা বিরাজ করে। পুলিশ, বিজিবিসহ আইনশৃংখলা বাহিনীর বিপুল সংখ্যক সদস্য সংঘর্ষ দমনের চেষ্টা করে। এসময় কয়েকজনকে আটক করা হয়।

ধাওয়া পাল্টা ধাওয়ার মধ্যে বিএনপি এবং আওয়ামী লীগ কর্মী সমর্থকদের স্লোগান দিতে দেখা যায়।

এর আগে সোয়া ৫টার দিকে ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনে অনিয়মের অভিযোগ এনে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদার কুশপুত্তলিকা দাহ করে বিএনপির অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সড়কে এই কুশপুত্তলিকা দাহ করে ছাত্রদল, যুবদল ও স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা।

(দ্য রিপোর্ট/আরজেড/ফেব্রুয়ারি ০১,২০২০)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর