thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

ওবায়দুল কাদেরকে দেখতে হাসপাতালে রাষ্ট্রপতি

২০২০ ফেব্রুয়ারি ০৩ ১২:০৩:৫৭
ওবায়দুল কাদেরকে দেখতে হাসপাতালে রাষ্ট্রপতি

দ্য রিপোর্ট প্রতিবেদক: আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরকে দেখতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে যান রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। গতকাল রোববার সন্ধ্যায় হাসপাতালে যান তিনি। এ সময় রাষ্ট্রপতির স্ত্রী রাশিদা খানমও তার সঙ্গে ছিলেন।

রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদিন জানান, রাষ্ট্রপতি তার স্ত্রী রাশিদা খানমকে নিয়ে রাত ৮টা ৩৭ মিনিটে হাসপাতালে যান এবং ১৫ মিনিট ওবায়দুল কাদেরের শয্যাপাশে অবস্থান করেন।

রাষ্ট্রপতি উপস্থিত চিকিত্সকদের সঙ্গে কথা বলেন এবং ওবায়দুল কাদেরের দ্রুত আরোগ্য কামনা করেন। চিকিৎসকরা রাষ্ট্রপতিকে জানান, ওবায়দুল কাদেরের অবস্থা এখন ভালো এবং শিগগিরই তিনি হাসপাতাল থেকে ছাড়া পাবেন।

প্রসঙ্গত, গত শুক্রবার আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডির কার্যালয়ে এক সভায় যোগদানকালে ওবায়দুল কাদের অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার বিকেলে তাকে সিসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হয়। এর আগে গত বছরের ২০ মার্চ সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি করা হয়।

রাষ্ট্রপতির পরিদর্শনকালে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া, রেজোয়ান আহমেদ তৌফিক এমপি, রাষ্ট্রপতির সংশ্লিষ্ট সচিব এবং পদস্থ বেসামরিক ও সামরিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

(দ্য রিপোর্ট/আরজেড/ফেব্রুয়ারি ০৩,২০২০)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর