thereport24.com
ঢাকা, বুধবার, ৩ জুন ২০২০, ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭,  ১১ শাওয়াল ১৪৪১

সাংবাদিক সুমনের ওপর হামলার ঘটনায় আটক ১

২০২০ ফেব্রুয়ারি ০৬ ১২:৩০:৪৫
সাংবাদিক সুমনের ওপর হামলার ঘটনায় আটক ১

দ্য রিপোর্ট প্রতিবেদক: ঢাকার দুই সিটি নির্বাচনের দিন সংবাদ সংগ্রহ করতে গিয়ে মোস্তাফিজুর রহমান সুমন নামে এক সাংবাদিক আহত হওয়ার ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ। তার নাম ইসমাইল। গতকাল বুধবার দিবাগত রাতে রাজধানীর রায়েরবাজার এলাকার বুদ্ধিজীবী সড়কের একটি বাসা থেকে তাকে আটক করা হয়।

মোহাম্মদপুর থানার উপপরিদর্শক (এসআই) ও মামলার তদন্ত কর্মকর্তা আলতাফ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, গতকাল রাতে রাজধানীর রায়েরবাজার এলাকার বুদ্ধিজীবী সড়কের একটি বাসা থেকে ইসমাইলকে গ্রেপ্তার করে থানায় আনা হয়। এরপর সাংবাদিক সুমনের করা মামলায় আটক দেখিয়ে তাকে আদালতে পাঠানো হয়েছে। আদালতে ইসমাইলের রিমান্ড চেয়ে আবেদন করা হবে।

গত শনিবার ঢাকা সিটি নির্বাচনে ভোটগ্রহণের সময় পেশাগত দায়িত্ব পালনে থাকা সাংবাদিক সুমনকে মারধর ও দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করা হয়।

পরে সুমনকে অন্য সাংবাদিকরা উদ্ধার করে প্রথমে শিকদার মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে তাকে ভর্তি করা হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে। তার মাথায় ছয়টি সেলাই দেওয়া হয়।

হামলার দিনই র‌্যাব মহাপরিচালক বেনজীর আহমেদ ঢামেক হাসপাতালে গিয়েছিলেন সুমনকে দেখতে। সেখানে তিনি সাংবাদিকদের বলেন, সাংবাদিক সুমনের ওপর যারা হামলা চালিয়েছে, তাদের ফুটেজ সংগ্রহ করেছি। হামলায় জড়িতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে। ফুটেজ দেখে হামলাকারীদের শনাক্ত করে আইনের আওতায় আনা হবে।

(দ্য রিপোর্ট/আরজেড/ফেব্রুয়ারি ০৬,২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

গণমাধ্যমের খবর এর সর্বশেষ খবর

গণমাধ্যমের খবর - এর সব খবর