thereport24.com
ঢাকা, রবিবার, ১৬ ফেব্রুয়ারি ২০২০, ৪ ফাল্গুন ১৪২৬,  ২০ জমাদিউস সানি 1441

সাংবাদিক সুমন হত্যা চেষ্টা মামলায় ৪ অস্ত্রধারী আটক

২০২০ ফেব্রুয়ারি ০৮ ১৫:৫৫:১৬
সাংবাদিক সুমন হত্যা চেষ্টা মামলায় ৪ অস্ত্রধারী আটক

দ্য রিপোর্ট প্রতিবেদক: ঢাকা সিটি করপোরেশন নির্বাচনের সময় দায়িত্ব পালনকালে আগামীনিউজ ডটকমের অপরাধবিষয়ক প্রতিবেদক মোস্তাফিজুর রহমান সুমনের ওপর নৃশংস হামলার ঘটনায় হত্যা চেষ্টা মামলায় ৪ অস্ত্রধারীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-২)।

আটক চারজন হলেন- আলাউদ্দিন (২৬), মাসুদ মিয়া (২০), রাসেল হোসেন (৩৫) ও অপু মিয়া (২৪)। তাদের মধ্যে অপু মিয়া ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩৪ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর শেখ মোহাম্মদ হোসেন খোকনের ভগ্নিপতি।

র‌্যাব সূত্র জানায়, গত তিন দিনের প্রচেষ্টায় বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এছাড়াও ঘটনার ভিডিও ফুটেজ, ছবি ও প্রত্যক্ষদর্শীদের বর্ণনা অনুযায়ী আরো ১১ জনকে শনাক্ত করা হয়েছে।

উল্লেখ্য, গত ১ ফেব্রুয়ারি দুপুরে মোহাম্মদপুরের রায়েরবাজার জাফরাবাদ এলাকায় ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী শেখ মোহাম্মদ হোসেন খোকনের সশস্ত্র বাহিনীর মহড়ার ছবি তোলায় সুমনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করা হয়। পরে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় তাকে। তার মাথায় ছয়টি সেলাই দেওয়া হয়।

(দ্য রিপোর্ট/আরজেড/ফেব্রুয়ারি ০৮,২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর