thereport24.com
ঢাকা, শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৬ ফাল্গুন ১৪২৬,  ৪ রজব ১৪৪১

এআইবিএল মতিঝিল শাখায় গ্রাহক মতবিনিময় সভা অনুষ্ঠিত

২০২০ ফেব্রুয়ারি ১১ ১৮:৩৪:৫৪
এআইবিএল মতিঝিল শাখায় গ্রাহক মতবিনিময় সভা অনুষ্ঠিত

দ্য রিপোর্ট প্রতিবেদক: আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড (এআইবিএল) মতিঝিল শাখার উদ্যোগে গ্রাহক মতবিনিময় সভা ১০ ফেব্রুয়ারি, ২০২০ সোমবার অনুষ্ঠিত হয়। ব্যাংকের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুস সামাদ লাবু প্রধান অতিথি হিসেবে সভায় উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন পরিচালক পর্ষদের সদস্য আলহাজ্ব আব্দুল মালেক মোল্লা এবং বদিউর রহমান।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপব্যবস্থাপনা পরিচালক মোঃ ফজলুল করিম এবং উপস্থিত ছিলেন শাব্বির আহমেদ। সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও শাখা ব্যবস্থাপক মোঃ আব্দুল্লাহ আল মামুন অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন। গ্রাহকের
পক্ষ থেকে বক্তব্য প্রদান করেন মদিনা জুট মিলসের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ শাহজাহান, শাকিল রিজভী স্টক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোঃ শাকিল রিজভী, রানী রি রোলিং মিলসের ব্যবস্থাপনা পরিচালক সুমন চৌধুরী এবং প্যান এশিয়া পাওয়ার সার্ভিসেস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার ফজলুর রহমান।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ মাহ্ধসঢ়;মুদুর রহমান, কাজী মাহমুদ করিম, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আব্দুর রহিম দুয়ারী, মোহাম্মদ আমিনুল ইসলাম ভূঁইয়া, ইঞ্জিনিয়ার মোঃ হাবীব উল্লাহ্ধসঢ়;, এস এম কাউসার, এস এম আবু জাফর, মোঃ মঞ্জুরুল আলম, মোঃ ইদ্রিস আলী, আখতার কামাল, মোঃ ওবায়দুল ইসলাম, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোঃ গোলাম সরওয়ার, মোঃ নিজামুল হক চৌধুরী এবং জালাল আহমেদসহ ব্যাংকের গ্রাহক-শুভানুধ্যায়ীগণ উপস্থিত ছিলেন।

(দ্য রিপোর্ট/আরজেড/ফেব্রুয়ারি ১১,২০২০)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অর্থ ও বাণিজ্য এর সর্বশেষ খবর

অর্থ ও বাণিজ্য - এর সব খবর