thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

ভালোবাসা দিবসের ‘বিশেষ উপহার’

২০২০ ফেব্রুয়ারি ১১ ২০:২৪:৪০
ভালোবাসা দিবসের ‘বিশেষ উপহার’

দ্য রিপোর্ট ডেস্ক: কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জি ও বাংলাদেশের মডেল, অভিনেত্রী মিথিলা বিয়ে করেছেন ৬ ডিসেম্বর। বর্তমানে বেশ চলছে সংসার। নানা ব্যস্ততার ফাঁকেও স্ত্রীকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় উঁকি দিতেও ভোলেন না সৃজিত। সৃজিত যে এতটা ফেসবুক ভালোবাসে সেটা আগে বোঝা যেত না। মিথিলাও নিয়মিত স্বামীকে নিয়ে নানা মজার পোস্ট দেন।

নিজেদের নানা আনন্দের মুহুর্ত ক্যামেরাবন্দি করে প্রকাশ করেন নিজের ফেসবুক, টুইটার কিংবা ইনস্টাগ্রামে। তারা দুজনই ভীষণ কর্মব্যস্ত সময় পার করছেন। সৃজিত সিনেমা ওয়েব সিজির নির্মাণের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। অন্যদিকে মিথিলাও মিডিয়া নিয়ে ব্যস্ত। এর মধ্যে থেকেই নিজেদের জন্য সময় বের করেন তারা।

বিয়ের পর এবারই প্রথম ভালোবাসা দিবস উদযাপন করতে যাচ্ছেন সৃজিত-মিথিলা। দিনটিকে কীভাবে স্মরণীয় করে রাখবেন তারা? একে অপরকে কীইবা উপহার দিচ্ছেন সৃজিত-মিথিলা?

সম্প্রতি পশ্চিমবঙ্গের একটি সংবাদমাধ্যমকে মিথিলা জানান, সৃজিতের সঙ্গে থাকার দিনগুলোই তার কাছে ভালোবাসা দিবসের মতো। এরই মধ্যে সৃজিতের কাছ থেকে তিনি যা পেয়েছেন, তাই তার কাছে ভালোবাসা দিবসের উপহার। যেমন সৃজিতের পছন্দের শাড়ি বা অন্যকিছু যেকোনো কিছু।

ব্যস্ততার কারণে একে অপরকে সময় দিতে পারেন কম। তাই এ বিশেষ দিনটিতে বিশেষ উপহার হিসেবে একে অপরকে সময় দেবেন বলেও জানান এই অভিনেত্রী।

মিথিলা বলেন, আমি আর সৃজিত সময় খুঁজে বেড়াই। এই ভালোবাসার দিনে সৃজিত আর আমি যে উপহার একে অপরকে দিতে চাই, তা হচ্ছে সময়। ভালোবাসা দিবস উপলক্ষে জাফরিন সাদিয়ার রচনায় ও গৌতম কৈরীর পরিচালনায় ‘প্রাইসলেস’ নামের একটি নাটকে অভিনয় করেছেন মিথিলা।

এতে ২৫ ও ৫০ বছরের দুটি চরিত্রে তাকে দেখা যাবে। বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) রাত ৮টা ৪০ মিনিটে নাটকটি এনটিভিতে প্রচার হবে।

(দ্য রিপোর্ট/আরজেড/ফেব্রুয়ারি ১১,২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর