thereport24.com
ঢাকা, রবিবার, ১৬ ফেব্রুয়ারি ২০২০, ৪ ফাল্গুন ১৪২৬,  ২০ জমাদিউস সানি 1441

বাঘিনী হয়ে আসছেন বিদ্যা

২০২০ ফেব্রুয়ারি ১৫ ১১:৩৮:০৩
বাঘিনী হয়ে আসছেন বিদ্যা

দ্য রিপোর্ট ডেস্ক: গত বছরের আগস্টে রুপালি পর্দায় ওঠে বলিউড নায়িকা বিদ্যা বালানের সবশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘মিশন মঙ্গল’। সেখানে তাকে একজন মহাকাশ বিজ্ঞানীর চরিত্রে দেখা যায়। বক্স অফিস কাঁপিয়ে ২৫১ কোটি টাকা আয় করে নেয় ৩২ কোটি টাকা নির্মাণ ব্যয়ের এই ছবি।

খুব শিগগির বিদ্যাকে দেখা যাবে ভারতের ‘হিউম্যান কম্পিউটার’ খ্যাত শকুন্তলা দেবীর বায়োপিকে। এখানে তিনি গণিতবিদ শকুন্তলা দেবী হয়ে পর্দায় হাজির হবেন। আগামী ৮ মে মুক্তি পাবে এই ছবি।

এরই মধ্যে নতুন আরও একটি ছবির খবর জানালেন ‘ডার্টি পিকচার’ খ্যাত বিদ্যা বালান। নিজের ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়ে নায়িকা লিখেছেন, ‘থ্রিলড টু অ্যানাউন্স মাই নেক্সট ফিল্ম ‘শেরনি’। শুটিং শুরুর অপেক্ষায় আর থাকতে পারছি না।’

বিদ্যার নতুন এই ছবির পরিচালক ‘নিউটন’ খ্যাত অমিত মাসুরকর। প্রযোজনার দায়িত্বে থাকবেন ভূষণ কুমার, কৃষ্ণা কুমার ও অমিত মাসুরকর। শকুন্তলা দেবীর বায়োপিকের কাজ শেষ হলেই ‘শেরনি’ ছবির শুটিং শুরু হবে।

অবনী নামের এক বাঘিনীর ওপর নির্মিত হবে বিদ্যার এই ছবি। ভারতের পন্ডরকাওড়া এলাকায় ১৩ জন মানুষকে মেরে ফেলেছিল অবনী। পরে উচ্চ আদালত তাকে মেরে ফেলার আদেশ দেয়। কিন্তু এই আদেশের বিরোধিতা করেন অনেকে।

(দ্য রিপোর্ট/আরজেড/ফেব্রুয়ারি ১৫,২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর