thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ 24, ৫ চৈত্র ১৪৩০,  ৯ রমজান 1445

৫ সংসদীয় আসন ও চট্টগ্রাম সিটিতে নৌকার টিকেট পেলেন যারা

২০২০ ফেব্রুয়ারি ১৬ ১১:১১:৩৬
৫ সংসদীয় আসন ও চট্টগ্রাম সিটিতে নৌকার টিকেট পেলেন যারা

দ্য রিপোর্ট প্রতিবেদক: শূন্য হওয়া পাঁচটি সংসদীয় আসনের উপ নির্বাচন ও চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনের জন্য নৌকার প্রার্থী ঠিক করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।

শনিবার (১৫ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে দলের সংসদীয় বোর্ড ও সংগঠনের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভায় মনোনয়নের কথা জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

উপ নির্বাচনে গাইবান্ধা-৩ আসনে বাংলাদেশ কৃষক লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি, বাগেরহাট-৪ আসনে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য আমিরুল আলম মিলন, ঢাকা-১০ আসনে ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার্স অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এফবিসিসিআই) সাবেক সভাপতি শফিউল ইসলাম মহিউদ্দিন, বগুড়া-১ আসনে আওয়ামী লীগ থেকে টানা তিনবার এমপি প্রয়াত আবদুল মান্নানের স্ত্রী সারিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহদারা মান্নান, যশোর-৬ আসনে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান শাহীন চাকলাদার মনোনয়ন পেয়েছেন।

এছাড়া চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে নির্বাচনে নৌকার হয়ে লড়তে মনোনয়ন পেয়েছেন ডা. রেজাউল করিম চৌধুরী।

সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

(দ্য রিপোর্ট/আরজেড/ফেব্রুয়ারি ১৬,২০২০)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর