thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৭ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬,  ১৩ শাবান ১৪৪১

ক্ষমা চে‌য়ে আবেদন করলে সরকার বিবেচনা করবে: স্বরাষ্ট্রমন্ত্রী

২০২০ ফেব্রুয়ারি ১৬ ১৯:৪২:২০
ক্ষমা চে‌য়ে আবেদন করলে সরকার বিবেচনা করবে: স্বরাষ্ট্রমন্ত্রী

কিশোরগঞ্জ প্রতিনিধি: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল ব‌লে‌ছেন, বিএন‌পি চেয়ারপারসন বেগম খা‌লেদা জিয়া য‌দি তার কৃতক‌র্মের জন্য ক্ষমা চে‌য়ে আ‌বেদন ক‌রেন, তাহ‌লে সরকার তার প্যা‌রো‌লে মু‌ক্তির বিষয়‌টি বি‌বেচনা ক‌রে দেখ‌বে।

র‌োববার দুপুরে কি‌শোরগ‌ঞ্জের তাড়াই‌লে তিন দিনব্যাপী ইসলা‌মি ইজ‌তেমায় সাংবা‌দিক‌দের এক প্র‌শ্নের জবা‌বে তি‌নি এ মন্তব্য ক‌রেন।

এ সময় তি‌নি ব‌লেন, সর্বোচ্চ গুরুত্ব দি‌য়ে কারাব‌ন্দি খা‌লেদার চি‌কিৎসা ‌সেবা নি‌শ্চিত কর‌ছে সরকার। তার প‌রিবার কিংবা দ‌লের পক্ষ থে‌কে প্যা‌রোলে মু‌ক্তি চে‌য়ে কো‌নো আ‌বেদন করা হয়‌নি। আ‌বেদন পে‌লে সরকার সব‌দিক বি‌বেচনা ক‌রে সিদ্ধান্ত নে‌বে।

এ ইজ‌তেমায় হাজার হাজার মু‌সি‌ল্লি অংশ নেয়। ইজ‌তেমায় প্রধান অ‌তি‌থির বক্তৃতায় স্বরাষ্ট্রমন্ত্রী জ‌ঙ্গিবাদ, মাদক ও দুর্নী‌তি বি‌রোধী চলমান আ‌ন্দোলন‌কে সফল কর‌তে সবার সহ‌যো‌গিতা চান। তি‌নি ব‌লেন, বাংলা‌দেশ অসম্প্রদায়িক দেশ। কিন্তু কো‌নো ধর্ম‌কে কেউ কটাক্ষ কর‌লে তা মে‌নে নেবে না সরাকার।

তাড়াইল উপ‌জেলার ইছাপশর-‌বেলংকা গ্রা‌মে তিন দিনব্যাপী ইসলা‌হি ইজ‌তেমার শেষ দি‌নে স্বরাষ্ট্রমন্ত্রী প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে সেখা‌নে যোগ দেন। তি‌নি বেলা ১২টায় হে‌লিকপ্টারযো‌গে ইজ‌তেমা এলাকায় অবতরণ ক‌রেন। ইজ‌তেমায় সভাপ‌তিত্ব ক‌রেন মাওলানা ফ‌রিদ উ‌দ্দিন মাসউদ।

সবশে‌ষে দেশ, জা‌তি ও মুস‌লিম উম্মাহর শা‌ন্তি ও সমৃ‌দ্ধি কামনা ক‌রে মোনাজাত প‌রিচালনা ক‌রেন ঐ‌তিহা‌সিক শোলা‌কিয়া ঈদগা‌হর ইমাম মাওলানা ফ‌রিদ উ‌দ্দিন মাসউদ।

এ সময় ময়মনসিংহের নান্দাইল আসনের এমপি আনোয়ারুল আবেদীন খান তুহিন, কি‌শোরগ‌ঞ্জের জেলা প্রশাসক মোঃ সারওয়ার মুর্শেদ চৌধুরী, পু‌লিশ সুপার মাশরুকুর রহমান খা‌লেদ, জেলা প‌রিষ‌দের চেয়ারম্যান জিল্লুর রহমান ও স্থানীয় রাজ‌নৈ‌তিক নেতা ও গণ্যমান্য লোকজন উপ‌স্থিত ছি‌লেন।

(দ্য রিপোর্ট/আরজেড/ফেব্রুয়ারি ১৬,২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর