thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৬,  ৮ শাবান ১৪৪১

কুমিল্লায় ‘বন্দুকযুদ্ধে’ দুই যুবক নিহত, আহত তিন পুলিশ

২০২০ ফেব্রুয়ারি ২১ ১১:০৭:৫৩
কুমিল্লায় ‘বন্দুকযুদ্ধে’ দুই যুবক নিহত, আহত তিন পুলিশ

কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মো. ইমন (৪০) ও মো. জাহাঙ্গীর (২৮) নামে দ্ইু যুবক নিহত হয়েছেন। পুলিশের দাবি, নিহতরা ডাকাতি, হত্যা, অস্ত্র ও চাঁদাবাজি মামলার আসামি। বন্দুকযুদ্ধে কর্মকর্তাসহ পুলিশের তিন সদস্যও আহত হয়েছেন বলে জানিয়েছে বাহিনীটি।

বৃহস্পতিবার দিবাগত রাত দুইটার দিকে কুমিল্লার আদর্শ উপজেলার গোমতী নদীর পালপাড়া ব্রিজ এলাকায় বন্দুকযুদ্ধের ঘটনাটি ঘটে।

বন্দুকযুদ্ধে নিহত মো. ইমন কুমিল্লা আদর্শ সদর উপজেলার ভাটপাড়া এলাকার মৃত আক্তারুজ্জামানের ছেলে এবং মো. জাহাঙ্গীর একই উপজেলার আড়াইওরা এলাকার মৃত মিরু মিয়ার ছেলে।

বন্দুকযুদ্ধে আহত পুলিশ সদস্যরা হলেন- কোতয়ালী থানার ছত্রখিল পুলিশ ফাঁড়ির এসআই শাহীন কাদির, এএসআই জহরুল এবং ডিবি পুলিশের কনস্টেবল মোল্লা আব্দুস সবুর।

পুলিশ জানায়, কুমিল্লার আদর্শ সদর উপজেলার পালপাড়া ব্রিজের পাশে সশস্ত্র ডাকাত দল ডাকাতির জন্য প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদে ডিবি ও থানা পুলিশের যৌথ অভিযানে ডাকাতদের গ্রেপ্তারে যায়। টের পেয়ে ডাকাতদল পুলিশের উপর এলোপাতাড়ি গুলিবর্ষণ করতে থাকে। এ সময় ডিবি ও কোতয়ালী থানার পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। পুলিশ ও ডাকাত দলের মধ্যে প্রায় ২৫ রাউন্ড গুলি বিনিময় হয়। এতে পুলিশের তিন সদস্যসহ ডাকাত দলের সদস্য ইমন ও জাহাঙ্গীর আহত হন। আহতদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক দুই ডাকাত সদস্যকে মৃত ঘোষণা করেন। আর আহত পুলিশ সদস্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুমিল্লা ডিবি পুলিশের উপ-পুলিশ পরির্দশক পরিমল চন্দ্র দাস জানান, বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে একটি এলজি, পাচঁ রাউন্ড ফায়ারকৃত গুলির খোসা, দুইটি রামদা, একটি ছুরি এবং একটি তালা কাটার কার্টার উদ্ধার করা হয়েছে। পলাতক ডাকাতদের বিরুদ্ধে পৃথক পৃথক মামলা প্রক্রিয়াধীন। নিহত ডাকাতদের বিরুদ্ধে হত্যা, অস্ত্র, চাঁদাবাজি মামলাসহ ৭/৮টি মামলা রয়েছে।

(দ্য রিপোর্ট/আরজেড/ফেব্রুয়ারি ২১,২০২০)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর