thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের নানা আয়োজন

২০২০ ফেব্রুয়ারি ২২ ১০:০৫:৩৯
আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের নানা আয়োজন

দ্য রিপোর্ট প্রতিবেদক: যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও মহানশহীদ দিবস পালন করেছে ইসলামী ব্যাংক ফাউন্ডেশন। দিবসটি উপলক্ষ্যে শুক্রবার ২১ ফেব্রুয়ারী মিরপুরে অবস্থিত ইসলামী ব্যাংক মডেল স্কুল এন্ডকলেজ প্রাঙ্গনে সকালে শহীদ মিনাওে ফুল দিয়ে শ্রদ্ধাজ্ঞাপন করেনই সলামী ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যানের নেতৃত্বে সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীগণ। শ্রদ্ধাজ্ঞাপন শেষে কলেজ প্রাঙ্গণে আলোচনা সভা, একুশের কবিতা আবৃত্তি, সাংস্কৃতিক পরিবেশনা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয় ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ও ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান প্রফেসর মো: নাজমুল হাসান, পিএইচডি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য উপস্থাপন করেন ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের ভাইস- চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ডা. কাজী শহিদুল আলম, ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের নির্বাহী কমিটির চেয়ারম্যান ডাঃ তানভীর আহমেদ, ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের সদস্য উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক এস.এ.এম সলিমউল্লাহ। স্বাগত বক্তব্য দেন ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের উপ-নির্বাহী পরিচালক মো. আব্দুলখালেক খান।

অনুষ্ঠানে ইসলামী ব্যাংক ফাউন্ডেশন পরিচালিত ইসলামী ব্যাংক ইনস্টিটিউট অব টেকনোলজী, ইসলামী ব্যাংক মডেল স্কুল এন্ড কলেজ, ইসলামী ব্যাংক ইন্টান্যাশনাল স্কুল এন্ড কলেজ ও ইসলামী ব্যাংক বালিকা মাদরাসার শিক্ষার্থী ও ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের সদস্যবৃন্দ এবং সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীগণ অংশগ্রহণ করেন।

এছাড়া বিজয় দিবস উপলক্ষ্যে ইসলামী ব্যাংক হাসপাতাল সমূহে আলোচনা সভা, দোয়া মাহফিল, ফ্রি মেডিকেল ক্যাম্প, গরিব ও দু:স্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।

(দ্য রিপোর্ট/আরজেড/ফেব্রুয়ারি ২২,২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

অর্থ ও বাণিজ্য এর সর্বশেষ খবর

অর্থ ও বাণিজ্য - এর সব খবর