thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

বিচলিত নন খালেদা জিয়া

২০১৩ নভেম্বর ১০ ১৪:৫৭:৩৬
বিচলিত নন খালেদা জিয়া

দিরিপোর্ট২৪ প্রতিবেদক : পুলিশ ও র‌্যাব সদস্যরা খালেদা জিয়ার বাসা ও অফিসের সামনে অবস্থান নিলেও তাতে বিচলিত নন তিনি।

শনিবার রাতে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ শেষে ইউটিএবির সাধারণ সম্পাদক তাহমিনা আক্তার দিরিপোর্ট২৪কে বলেন, চলমান পরিস্থিতিতে ম্যাডাম একটুও হতাশ নন। তাকে বেশ ফুরফুরে মেজাজে দেখা গেছে। তিনি অনেকটাই চাঙ্গা।

সরেজমিনে দেখা গেছে, গত শনিবার দুপুরে ছোট ভাই শামীম এস্কান্দারের স্ত্রী কানিজ ফাতেমা খাবার নিয়ে আসেন। বিকেলের দিকে দলের একাধিক সহ-সভাপতি ব্যক্তিগত গাড়িতে চড়ে বিএনপি চেয়ারপারসনের বাসভবনের সড়কের কাছাকাছি এসে পুলিশের উপস্থিতি দেখে চলে যান। গ্রেফতারের আশঙ্কায় কেউ বাসার সামনে দাঁড়াচ্ছেন না। তবে বিকেলের দিকে চেয়ারপারসনের নিরাপত্তা উপদেষ্টা মেজর জেনারেল (অব) রুহুল আলম চৌধুরী বাসায় প্রবেশ করেন।

এদিকে, গত শুক্রবার বিকেল থেকে গুলশানের ৮৬ সড়কের ৬ নম্বর চেয়ারপারসনের কার্যালয় ঘিরে রাখে পুলিশ ও আইনশৃঙ্খলাবাহিনী। পরবর্তীতে রাতে গুলশান-২ এর ৭৯ রোডে খালেদা জিয়ার বাসার সামনে আইনশৃঙ্খলা বাহিনীর বিপুল সংখ্যক সদস্য অবস্থান নেয়।

শুক্রবার বিকেলে চেয়ারপারসনের কার্যালয়ে ১৮ দলীয় জোটের মহাসচিবদের বৈঠকের পর দলের ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ৭২ ঘণ্টা হরতালের কর্মসূচি ঘোষণা করেন। এরপর থেকে সেখানে অতিরিক্ত পুলিশ ও আইনশৃঙ্খলাবাহিনী মোতায়েন করা হয়।

এদিকে বিএনপির ৫ নেতাকে গ্রেফতারের পর তাদের মুক্তির দাবিতে আরও ১২ ঘণ্টা হরতাল বাড়ানোর ঘোষণা দেয় বিএনপি।

(দিরিপোর্ট২৪/এমএইচ/এপি/জেএম/নভেম্বর ১০, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর