thereport24.com
ঢাকা, বুধবার, ১ এপ্রিল ২০২০, ১৭ চৈত্র ১৪২৬,  ৭ শাবান ১৪৪১

শাহরুখের ব্যবহারে অভিভূত নারী গবেষক

২০২০ ফেব্রুয়ারি ২৮ ১১:২৩:২১
শাহরুখের ব্যবহারে অভিভূত নারী গবেষক

দ্য রিপোর্ট ডেস্ক: দেশের এক গবেষকের ডক্টরেট গাউন ঠিক করে দিচ্ছেন শাহরুখ খান। সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এমনই একটি ভিডিও। ঘটনাটি ঘটেছে মুম্বাইতে। একটি বিশেষ অনুষ্ঠানের মাধ্যমে অস্ট্রেলিয়ার লা ট্রোব বিশ্ববিদ্যালয় থেকে PHD করে আসা ওই ছাত্রীকে সম্মানিত করেন শাহরুখ।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রকাশ্যে আসা ভিডিও দেখা যাচ্ছে, লা ট্রোব বিশ্ববিদ্যালয় থেকে PHD করে আসা গবেষকের ডক্টরেট গাউনটি তার চুলে আটকে গিয়েছে। তাই গাউনটি পরতে গিয়ে সমস্যায় পড়েন ওই গবেষক।

বুঝতে পেরে পাশে দাঁড়িয়ে থাকা শাহরুখ তাঁর গাউনটি ঠিক করে দেন। ভালো অভিনেতা হওয়ার পাশাপাশি তিনি যে একজন সহৃদয় ব্যক্তি সেকথাও বারবার প্রমাণ দিয়ে এসেছেন কিং খান। এবারও শাহরুখের এমন ব্যবহারে অভিভূত ওই গবেষক।

সম্প্রতি মুম্বইতে আয়োজিত এই অনুষ্ঠানে শাহরুখকে বক্তব্য রাখতেও শোনা যায়। তাতে বিভিন্ন কথা বলতে গিয়ে মেলবোর্ন ফিল্ম ফেস্টিভ্যালের অভিজ্ঞতার কথাও জানান বাদশা।

এদিনের অনুষ্ঠানে শাহরুখ ছাড়াও ছিলেন মালাইকা অরোরা, সিদ্ধার্থ রয় কাপুর সহ অন্যান্যরা। প্রসঙ্গত, গত বছরই লা ট্রোব বিশ্ববিদ্যালয় থেকে শাহরুখকে ডক্টরেট সাম্মানিক প্রদান করা হয়। আর এই গবেষক যাঁকে শহরুখ বুধবারের অনুষ্ঠানে সম্মানিত করেন, তিনিও লা ট্রোব বিশ্ববিদ্যালয় থেকেই PHD করেছেন।

(দ্য রিপোর্ট/আরজেড/ফেব্রুয়ারি ২৮,২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর