thereport24.com
ঢাকা, রবিবার, ৫ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭,  ১৪ জিলকদ  ১৪৪১

চ্যানেল আইয়ে গৃহদাহ

২০২০ ফেব্রুয়ারি ২৮ ১৪:৪২:২১
চ্যানেল আইয়ে গৃহদাহ

দ্য রিপোর্ট প্রতিবেদক: চ্যানেল আইয়ের কর্তৃত্ব নিয়ে তার মালিকদের মধ্যে বিরোধ ছড়িয়ে পড়েছে। চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগরের সঙ্গে শাইখ সিরাজের বিরোধ দীর্ঘ পুরনো। এখন এই বিরোধে অন্যান্য মালিকরাও জড়িয়ে পড়েছেন।

জানা গেছে যে, চ্যানেল আইয়ে এখন শাইখ সিরাজের কর্তৃত্ব এবং আধিপত্য বেশি হয়েছে। কারণ চ্যানেল আইয়ের যে পরিচালক, তার সিংহভাগ শাইখ সিরাজকে সমর্থন করছেন। চ্যানেল আইয়ে যারা সাগরপন্থী হিসেবে পরিচিত বা ফরিদুর রেজা সাগরের ঘনিষ্ঠ তাদেরকে একে একে ছাটাই করা হচ্ছে।

চ্যানেল আই কর্তৃপক্ষ সূত্রে জানা গেছে যে, চ্যানেল আইয়ে ব্যবসায়ীক মন্দা এবং ক্রমাগত লোকসানের কারণে ছাটাই প্রক্রিয়া শুরু হয়েছে। আর এই প্রক্রিয়ার অংশ হিসেবে বেছে বেছে তাদেরকেই ছাটাই করা হচ্ছে যারা ফরিদুর রেজা সাগেরের ঘনিষ্ঠ। আর এ নিয়ে ফরিদুর রেজা সাগর তীব্র প্রতিক্রিয়া জানিয়েছেন। সম্প্রতি দৈনিক পত্রিকা সমকালে ফারজানা ব্রাউনিয়ার অনুষ্ঠান বন্ধ করা নিয়ে মুখ খুলেছেন ফরিদুর রেজা সাগর। এটা চ্যানেল আইয়ের অন্যান্য পরিচালক ভালোভাবে নেয়নি, তারা বলছেন যে, বোর্ডের সভায় যে সিদ্ধান্ত হয়েছে তার বিরোধীতা করার অধিকার ফরিদুর রেজা সাগরের নেই। চ্যানেল আইয়ের বর্তমান চেয়ারম্যান জনাব পারভেজ শাইখ সিরাজের ঘনিষ্ঠ বন্ধু। সেই বন্ধুত্বের সূত্রেই শাইখ সিরাজ এখন চ্যানেল আইয়ে ক্ষমতাবান হয়ে উঠেছেন।

শেষ পর্যন্ত এই বিরোধের ফলে চ্যানেল আইয়ের মালিকানায় পরিবর্তন হয় কিনা কিংবা ব্যবস্থাপনা পরিচালনা পদ থেকে ফরিদুর রেজা সাগরকে সরিয়ে দেওয়া হয় কিনা সেটাই দেখার বিষয়।

(দ্য রিপোর্ট/আরজেড/ফেব্রুয়ারি ২৮,২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

গণমাধ্যমের খবর এর সর্বশেষ খবর

গণমাধ্যমের খবর - এর সব খবর